ভিভো V29 সিরিজ উদ্বোধন করলেন মিমি।

ইন্দ্রজিৎ আইচ:- টলিউড ফিল্ম অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং ভাস্কর সেনগুপ্ত, (ডিজিএম, ভিভো ওয়েস্ট বেঙ্গল এবং আন্দামান)-এক সাথে সাউথ সিটি মলে "ভিভো দূর্গা পূজা অফার" চালু করলেন ৷ এ উপলক্ষে Vivo-এর সর্বশেষ ফোন - vivo V29 সিরিজও লঞ্চ হয়ে গেলো গতকাল দক্ষিণ কলকাতার সাউথ সিটি মলে।
                                          এক সাংবাদিক সন্মেলনে ভাস্কর সেনগুপ্ত জানালেন ভিভো দূর্গা পূজার গ্রাহক অফারটি 10 অক্টোবর থেকে শুরু হয় এবং এটি 23 অক্টোবর 2023 পর্যন্ত সক্রিয় থাকবে৷ অফারটিতে একজন গ্রাহক Rs. পর্যন্ত নগদ ভাউচার জেতার সুযোগ পাবেন৷ ভিভো স্মার্টফোনের নির্বাচিত মডেল কেনার জন্য 10,000। প্রিমিয়াম গ্রাহক এবং সমস্ত দর্শকরা ভিভো পণ্য এবং ভোক্তা অফার নিয়ে খুব খুশি। দর্শকরা দুর্গাপূজার উপভোক্তা অফার, বিশেষ করে উপহার এবং অন্যান্য সমস্ত কার্যক্রম যেমন কুইজ, সঙ্গীত মঞ্চ ইত্যাদি সম্পর্কে খুব কৌতূহলী ছিল। গ্রাহকরা অনুষ্ঠানস্থলে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে দেখা করার এবং শুভেচ্ছা জানানোর সুযোগ পেয়েছিলেন, মিমি নিজেই ভিভো ব্যবহার করেন, এবং বলেন ভিভো খুব ভালো মডেল ও সুন্দর ছবি তোলা যায়। অত্যাধুনিক স্মার্টফোন অফার করে লক্ষ লক্ষ গ্রাহকদের স্বপ্ন পূরণ করছে এবং অনন্য অফার দিয়ে উৎসবের মরসুমে তাদের মুখে কিছু বাড়তি হাসির কারণও রয়েছে।

ভিভো মোবাইল সবসময়ই উদ্ভাবনের জন্য একটি গন্তব্যস্থল। অত্যাধুনিক স্মার্ট ফোনের প্রাপ্যতা গ্রাহকদের জন্য প্রযুক্তিতে সেরা আনতে তাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। পশ্চিমবঙ্গের vivo হল একটি শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড যা অত্যন্ত ভোক্তা কেন্দ্রিক। Vivo সর্বদা তাদের ভোক্তাদের প্রয়োজনীয়তার কথা মাথায় রাখে, যা দুর্গা পূজার সময় তাদের চালু করা ভোক্তা অফারে প্রতিফলিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন