১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে "রং পেন্সিল"

 




                    ইন্দ্রজিৎ আইচ




আমাদের সমাজে প্রতিদিনের ঘটে চলা একটি আধুনিক গল্পকে কেন্দ্র করে পরিচালক সুনির্মল তার নতুন ছবির কাজ শেষ করেছেন।ছবির নাম রং পেন্সিল,এই ছবিতে রয়েছে সম্পর্কের টানা পোড়েনর গল্প, বিশ্বাস আর অবিশ্বাস এর কাহিনী। কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সম্প্রতি এই রং পেন্সিল এর পোষ্টার লঞ্চ হয়ে গেলো। ছবির পরিচালক এক প্রশ্নের উত্তরে জানালেন রং পেন্সিল মুক্তি পাবে ১৪ ই এপ্রিল।  এই ছবির কাহিনী লিখেছেন হিমাংশু খাঁ, চিত্রনাট্য ও সংলাপ প্রসেন। 


মীর এন্টারটেইনমেন্ট প্রোডাকশন নিবেদিত এবং সেলিনা খাতুন প্রযোজিত এই ছবির চিত্রগ্রহণ করেছে অরিজিৎ চক্রবর্তী। ছবির গীতিকার তন্ময় সরদার। সুরকার নবারুণ দাসগুপ্ত। নৃত্য কৈলাস শর্মা (মুম্বাই)। ফাইট সোমনাথ বিশ্বাস।


 এই ছবিতে গান গেয়েছে আকাশ সেন, অভিক মুখোপাধ্যায়, সৌরভ ধর, কবিতা মুখোপাধ্যায়। ছবিতে অভিনয় করেছেন নবাগত মীর ও নবাগতা মধুশ্রী। নামি যারা এই ছবিতে অভিনয় করেছেন তারা হলেন বিপ্লব চট্টোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, অরুণ ব্যানার্জী, সঞ্জীব সরকার, রাজু মজুমদার, সান্তনা বসু, মেঘনা হালদার, ডলি আদক ও আরো অনেক শিল্পী।


 প্রেস ক্লাবে সাংবাদিক সন্মেলনে এই ছবির অভিনেত্রী সান্তনা বসু জানালেন এই বছরে এই ছবির শুটিং হয়েছে। খুব ভালো ছবি। পরিবারের সকল কে নিয়ে দেখার মতন ছবি রং পেন্সিল।আশা করি সকল দর্শকদের ভালো লাগবে ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন