আজকের রাশিফল

মেষ: পেশাগত ক্ষেত্রে, একটি যৌথ ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করবেন। আপনি একটি বড় ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটর হিসাবে যোগদানের আশা করতে পারেন, যা আপনার নেটওয়ার্ক এবং কাজকে বাড়িয়ে তুলবে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে আপনার পুরনো বিরোধের সমাধান হবে।


 বৃষ:  আজ পারিবারিক জীবন খুব ভালো না গেলেও আপনি ব্যক্তিগত এবং সামাজিক জীবনে সামঞ্জস্য আশা করতে পারেন। অবিবাহিতদের জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা থাকবে। ভালোবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা মিশে যাবে।


মিথুন: কোনও অপ্রত্যাশিত উৎস থেকে আকস্মিক অনেক টাকা পাবেন আজ। আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাবেন। বন্ধুদের সাথে কোথাও ভ্রমণ হতে পারে। উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে ধৈর্য ধরুন। না হলে খারাপ পরিস্থিতিতে পড়তে হতে পারে। অবসর সময়ে ধ্যান করুন।


কর্কট: আত্মীয়ের উপহার খুশি বয়ে আনবে। আপনার আর্থিক উন্নতি হলেও অতিরিক্ত খরচের জন্য সঞ্চয়ের ক্ষেত্রে সমস্যায় পড়ে যাবেন। মনের অস্থিরতা কমানোর চেষ্টা করুন। জরুরি পরিকল্পনা করার সময় বাড়ির সম্মতি নিন।


সিংহ: আজ কাজে কিছু বাধা আসতে পারে। মানসিক চাপ তৈরি হতে পারে। আজ শত্রুরা শক্তিশালী থাকবে। তবে আপনি নির্ভয়ে কাজ সম্পাদন করবেন। সন্ধ্যার পর ভ্রমণ হতে পারে। সব্ কাজ খুব তাড়াতাড়ি মিটিয়ে ফেলুন।


কন্যা: যে কোনও কাজে মনকে ব্যস্ত রাখুন। নেতিবাচক চিন্তাভাবনা করবেন না। সপ্তাহের শেষে কাজ মিটিয়ে কোথাও ঘুরতে যান। স্ত্রী’র সাথে আজ সুন্দর সময় কাটবে। পেশাগতভাবে, সাফল্য পাবেন। পেশাসংক্রান্ত বিষয়ের গভীরতা অনুসন্ধান করতে সক্ষম হবেন।


তুলা: আপনি সৃজনীশক্তির মাধ্যমে জ্ঞান অর্জনের চেষ্টা করবেন। তবে গার্হস্থ্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা থাকবে। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। আপনি ফ্যাশন, গ্ল্যামারের দিকে ঝুঁকে পড়বেন। শিক্ষার্থীদের জন্য সময়টা খুব ভালো যাবে।


বৃশ্চিক: কাজের সঙ্গে সম্পর্কিত একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ছোটখাটো সমস্যা আসবে এবং যাবে, তবে আপনি কোনও বড় রোগের শিকার হবেন না। কোনও বিনিয়োগ থেকে যতটা আপনি ভেবেছিলেন ততটা লাভ পাবেন না ।

ধনু: যদি সঠিক কৌশল অনুসরণ করেন তবে খুব দ্রুত অর্থ দ্বিগুণ করতে পারেন। আজ আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আপনার উদ্যম পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে আর ঘরোয়া উত্তেজনা থেকে দূরে রাখতে সহায়ক হবে।


মকর: সামাজিকভাবে সম্মান বৃদ্ধি পেতে পারে, কারণ আপনি অনেক দাতব্য কর্মকাণ্ড করবেন। কর্মক্ষেত্রে জটিলতা থাকলে তা এবার কেটে যাবে। আপনার থেকে কেউ ঋণ নিয়ে থাকলে এখন তা পরিশোধ করে দিতে পারে।


কুম্ভ: জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে হবেন। দীর্ঘসময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে আপনি একটি ফোন কল পেতে পারেন।


মীন: একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠতে পারেন। অসুস্থতা নিয়ে আলোচনা এড়িয়ে চলুন। অসুস্থতা থেকে মনোযোগ সরাতে নিজেকে কোনও কাজে নিযুক্ত করুন। আপনার বিয়ের সম্পর্ক ভালো দিকে মোড় নেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন