খেজুরীতে কর্মীদের উপর হুলিয়া জারি:প্রতিবাদে আন্দোলনে তৃনমূল

খেজুরীতে সন্ত্রাসের পরিবেশ তৈরীর চেষ্টা করছে বিজেপি এই অভিযোগে এবার আন্দোলনে নামলো রাজ্যের শাসক দল তৃনমূল।তাই পঞ্চায়েত নির্বাচনের পর পূর্ব মেদিনীপুরভজেলার খেজ্য্রীর কামারদা অঞ্চলে আজ বড় রাজনৈতিক কর্মসূচি নিল তৃণমূল কংগ্রেস।

 গ্রাম পঞ্চায়েতে ৯-৭ ব্যবধানে ক্ষমতা দখল করেছে বিজেপি।তারপর থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় সন্ত্রাস তৈরি করেছে বলেওভিযোগ। আরো অভিযোগ তৃণমূল কংগ্রেসের বেশ কয়েকটি দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেয় বিজেপি।এমনকি তৃণমূল কর্মীদের বেছে বেছে জরিমানা ও বয়কটের হুলিয়া জারি করা হচ্ছে।

এরই প্রতিবাদে আজ বাঁশগোড়া বাজার থেকে আশাভবন পর্য্যন্ত মিছিল হয়।ছিলেন দপের রাজ্য সাধারণ সম্পাদক পশ্চিমবঙ্গ স্বরোজগার নিগমের চেয়ারম্যান তন্ময় ঘোষ,জেলা পরিষদের সভাধিপতি পটাশপুরের বিধায়ক উত্তম বারিক,ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিমান কুমার নায়ক, যুব সভাপতি জালাউদ্দিন খাঁন, খেজুরী-১পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ্য মমরেজ আলি, বন ও ভূমি কর্মাধক্ষ্য পরমেশ্বর মণ্ডল, টিকাশি গ্রাম পঞ্চায়েতের প্রধান স্বপন কুমার দাস,কলাগেছিয়া গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান সেক ইয়াসিন,কামারদা অঞ্চলের সভাপতি অমিতাভ দাস,কনভেনার রাজ্যশ্রী গিরি ও দেবাশীষ পান্ডা প্রমুখ।

আশা ভবন ও বাঁশগোড়া বাজারে সংক্ষিপ্ত পথসভাও হয়।সেখান থেকে বক্তারা বিজেপিকে হুশিয়ারি দিয়েছেন।এমন অগনতান্ত্রিক পরিস্থিতির বদল না হলে আন্দোলন বৃহত্তর আকার নেবে বলেও হুশিয়ারি দিয়েছেন বক্তারা

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন