।। ফ্যাশন ডিজাইনার ইরানী মিত্রর আয়োজনে প্রকাশিত হলো ডাইরি ।।

কেকা মিত্র :- ফ্যাশন ডিজাইনার ইরানী মিত্র কলকাতার এক নামি ফ্যাশন ডিজাইনার।সম্প্রতি প্রিন্স আনোয়ার শাহ রোডে র স্টুডিওতে উদ্বোধন হয়ে গেলো ইরানী মিত্রর পরিকল্পনায় ও ভাবনায় গুপ্ত পঞ্জিকা মতে 
বাংলার নতুন বছরের ১৪৩০ এর বাংলা ক্যালেন্ডার ও আগামী ইংরেজি ২০২৪ এর ক্যালন্ডার।

এই দুটি ক্যালেন্ডার এর বারো টি পাতায় রয়েছে ইরানী মিত্র র ভাবনায় ১২ জন মডেল এর পোশাক। এই নারী - পুরুষ এর পোশাক এর ডিজাইন গুলো নিজেই তৈরি করেছেন ডিজাইনার ইরানী মিত্র। এক সাংবাদিক সন্মেলনে ইরানী জানালেন ২০১৭ সাল থেকে আমি আমার নামে এই ডিজাইন স্টুডিও তৈরি করি। 

এর আগে আমার পোশাক পরে মডেল হয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রানী হালদার, দেবিকা মুখোপাধ্যায়, অভিনেতা রাহুল, পরিচালক রেশমি মিত্র সহ এই শহরের নানা জগতের বিখ্যাত মানুষেরা। আজ এই আমার ক্যালেন্ডার এর মডেলরা হলেন অভিনেত্রী দেবিকা মুখোপাধ্যায়, আকাশ নন্দী, রাজদীপ সরকার, সীমা দাস, কৃষ্ণা লখমানি, জয়শ্রী গুহ, মহুয়া দাস, পল্লবী দে, মৌসুমী মন্ডল, সিদার্থ সোহেল, রেহান কবির, তপন সরকার, স্নেহা কক্কর। আজ সকলেই এই স্টুডিও তে উপস্থিত আছেন।
 এবারের এই আমার ক্যালেন্ডার মডেলদের মেকাপ করেছেন পুনম জয়শোয়াল, সুতপা সাধুখা সাহা, ফটোগ্রাফার সুদীপ, বিমল এবং অমিত মন্ডল। আজ এই ক্যালেন্ডার বাংলার ১৪৩০ ও
ইংরেজি ২০২৪ ক্যালেন্ডার এর উদ্বোধনে উপস্থিত ছিলেন অনামিকা চৌধুরী, দেবমিতা দাস, হেনা কৌশর সহ আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন