।। বিদ্যুতের চার্জ বৃদ্ধির প্রতিবাদে পাঁশকুড়ায় বিক্ষোভ ।।

পঃ বঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানি লিমিটেডের ১৮ এপ্রিল-এ প্রকাশিত ট্যারিফ অর্ডারে গৃহস্থ গ্রাহকদের ডিস-কানেকসান ও রি-কানেকশন চার্জ ১০০ টাকা থেকে ৫০০ টাকা করা হয়েছে। 

এই চার্জবৃদ্ধির প্রতিবাদে এবং ফিক্সড চার্জ নেওয়া বন্ধ, মিনিমাম চার্জ প্রায় তিনগুণ করা সহ স্মার্ট মিটার বসানোর সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে আজ ২৯ মে সারা বাংলা বিদ্যুৎ গ্রাহক সমিতি,পাঁশকুড়া জোনাল কমিটির পক্ষ থেকে পাঁশকুড়া কাস্টমার কেয়ার সেন্টার অফিসে বিক্ষোভ এবং ডেপুটেশন দেওয়া হয়। প্রতিনিধিদলে অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক সুধীর মাইতি ও অফিস সম্পাদক নিলয় খালুয়া।

         পাঁশকুড়া পুরাতন বাজারের চার মাথার মোড়ো বিক্ষুব্ধ বিদ্যুৎ গ্রাহকরা বিদ্যুৎ এর চার্জবৃদ্ধির সরকারি সিদ্ধান্তের প্রতিলিপি পুড়িয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। প্রতিলিপিতে অগ্নি সংযোগ করেন অ্যাসোসিয়েশনের পাঁশকুড়া জোনাল কমিটির সভাপতি নন্দ মাইতি। 
বিক্ষোভ সভায় সংগঠনের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সম্পাদক প্রদীপ দাস অভিযোগ করেন, ডিসকানেকশন- রিকানেকশন চার্জ ছাড়াও সাধারণ গৃহস্থ গ্ৰাহকদের মিনিমাম চার্জ ২৮ টাকা থেকে ৭৫ টাকা, বাণিজ্যিক গ্রাহকদের ৪০ টাকা থেকে বাড়িয়ে ১০৫ টাকা, কৃষি গ্রাহকদের ০ থেকে বাড়িয়ে ৭৫ টাকা, ক্ষুদ্রশিল্প গ্রাহকদের ০ থেকে বাড়িয়ে ২০০ টাকা করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন