উইকফিল্ড এর চটজলদি ডেসার্ট:দুই মিনিটেই কেল্লাফতে

 



        

                      ইন্দ্রজিৎ আইচ



 রোজকার ব্যস্ত জীবনে সময় অনেকটা সীমিত। ঘরে অনেক খাবার খেতে ইচ্ছা করলেও সময়ের অভাবে তা ইচ্ছেই থেকে যায়। এবার সেই সময় বাচিয়ে ইচ্ছা পূরণ করবে উইকফিল্ডের চটজলদি ডেসার্ট।

১৯৫৬ থেকে সকলের চাহিদা মিটিয়ে আসছে তারা। রোজকার প্রয়োজনের  কাস্টার্ড পাউডার, কর্ন ফ্লাওয়ার, বেকিং পাউডার এবং পাস্তার জন্য ভারতের মধ্যে শীর্ষস্থান পেয়েছে ইতিমধ্যেই। এবার তারা নতুন এক খাবার বাজারে আনতে চলেছে, 'উইকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স'।  এই মিক্স ২ -মিনিটেই ডেজার্ট রুপে ( কাস্টার্ড) আপনার শেষ পাতে হাজির হতে পারে। খুব সহজেই পাউডার থেকে তৈরি হওয়া এই খাবার ক্রেতা এবং ডেসার্ট প্রিয়দের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। 

ছয় দশকেরও বেশি সময় ধরে, তারা  কাস্টার্ড পাউডার সহ বিভিন্ন পণ্যের সাথে মিক্স ওয়েস্টার্ন ডেজার্ট  বিভাগে আধিপত্য বিস্তার করে চলেছে।  নতুন এই ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স এবং তাদের জনপ্রিয়তাকে সামনে রেখে ভারতীয় বাজারে কাস্টার্ডের বিক্রি বাড়ানোর লক্ষ্য রাখতে চলেছে।



লঞ্চের বিষয়ে ওয়েইকফিল্ড ফুডস-এর সিইও,  ডি এস সচদেভা বলেন, "কাস্টার্ড ভারতীয়দের কাছে একটি প্রধান মিষ্টি এবং এটি তৈরি করতে  সময়সাপেক্ষ। তার জন্য সমাধান  এই ওয়েকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড।  এই মিক্স ২-মিনিটের মধ্যে দারুন স্বাদের মিষ্টি তৈরি করতে পারে।

এই খাবারটি তৈরিতে দুই বছর সময় লেগেছে। আমরা নিশ্চিত যে এই নতুন পণ্যটি সকল ডেজার্ট প্রিয়দের কাছে ভালো লাগবে।" 

প্রনালী : ওয়েইকফিল্ড ইনস্ট্যান্ট কাস্টার্ড মিক্স প্রস্তুত করা অত্যন্ত সহজ এবং সুবিধাজনক।  এক কাপ ঠাণ্ডা দুধ এবং এক প্যাকেট উইকফিল্ড ইন্সট্যান্ট কাস্টার্ড মিক্স এর প্রয়োজন।  মাত্র দুটি সহজ ধাপে - ঠাণ্ডা দুধে মিশ্রণটি মিশিয়ে নিতে হবে। ২  মিনিটের জন্য ঝাঁকাতে হবে। ব্যাস কাস্টার্ড তৈরি হয়ে যাবে।

প্রতি প্যাকেটের মূল্য ২৫ টাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন