কাঁথি লিও ক্লাবের স্বাস্থ্য সচেতনতা পদযাত্রা

 




বিশ্ব স্বাস্থ্য দিবস ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭৫তম প্রতিষ্ঠা দিবসে কাঁথির বাসিন্দাদের মধ্যে আরো বেশী করে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে মোমবাতি মিছিল করলো লিও ক্লাব।পথচলতি মানুষদের বিলি করা হল মাস্ক।


সম্প্রতি অ্যাডিনো ভাইরাসের প্রকোপের জেরে রাজ্যের বিভিন্ন প্রান্তের সাথে পূর্ব মেদিনীপুর জেলাতেও প্রচুর শিশু আক্রান্ত হয়েছে।এর মধ্যে আবার নতুন করে করোনা ভাইরাসের প্রকোপ বাড়তে শুরু করেছে।নতুন করে ভয় ধরাতে শুরু করেছে মারণ ভাইরাস। আর সেই কারণেই সমস্ত রাজ্যের সঙ্গে ভারচুয়ালি উচ্চ পর্যায়ের বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। প্রত্যেককে সতর্ক থাকার বার্তা দেওয়া হয়েছে।তাই এলাকার বাসিন্দাদের সতর্ক করার উদ্যোগ নিলো কাঁথি লায়ন্স ক্লাব পরিচালিত কাঁথি লিও ক্লাবের সদস্য-সদস্যারা।





শুক্রবার বিশ্ব স্বাস্থ্য দিবস ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭৫তম প্রতিষ্ঠা দিবস উপোলক্ষ্যে তাই সন্ধ্যায় তাই স্বাস্থ্য সচেতনতা বাড়াতে পদযাত্রা করলো লিওরা।লিও-র মাল্টিপল ডাইরেক্টার অরিত্র দে ও কাঁথি লিও ক্লাবের সম্পাদক অনিক গিরির নেতৃত্বে কাঁথি লায়ন্স ক্লাবের সামনে থেকে শুরু হয় পদযাত্রা।প্রত্যেকে মুখে মাস্ক পরে ও হাতে জ্বলন্ত মোমবাতি নিয়ে শহর পরিক্রমা করে।কাঁথি শহরের বাসিন্দা,ব্যাবসায়ী,গ্রাহক সকলকে আহ্বান জানানো হয় নিজেদের ও পরিবারের সদস্যদের স্বাস্থ্য সচেতন হওয়ার।সেই সাথে বিলি করা হয় মাস্ক।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন