সিকিম থেকে রামনগরে এলো মৃত যুবকের দেহ

 





বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে সিকিমে তুষার ধসে মৃত রামনগরের যুবকের দেহ এলো বৃহস্পতিবার গভীর রাত্রে ।আদতে দেউলীহাটের এই যুবক প্রীতম মাইতি কর্মসুত্রে কলকাতায় থাকতেন।কলকাতার মানিকতলা  বাগমারি একটি আবাসনের থাকেন স্ত্রী শিউলি মাইতি ও পাঁচ বছর বয়সী একমাত্র পুত্র সন্তানকে নিয়ে।বৃহস্পতিবার গভীর রাত অবধি প্রীতমের বাড়িতে ছিলেন কারামন্ত্রী অখিল গিরি।উল্লেখ্য এই এলাকাটা অখিল বাবুর বিধানসভা কেন্দ্র রামনগরের অন্তর্ভুক্ত। 


গোটা এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বাড়ির একমাত্র পুত্র সন্তানের প্রীতমের বয়স মাত্র ৩৮বছর।এতো কম বয়সে তাঁর মৃত্যুতে বাবা পূর্ন চন্দ্র মাইতি ও মা জ্যোৎস্না মাইতি পুত্র শোকে পাথর হয়ে গেছেন।


সূত্র মারফত জানা যায় কোম্পানির একটি ট্যুর ছিলো। বরফ পড়ার খবর পেয়ে তাঁরা ছুটে গিয়েছিলেন সিকিমের ১৭ মাইল এলাকায়। অনেকেই রাস্তার ধারে বরফ নিয়ে খেলছিলেন। কিন্তু একটি নির্দিষ্ট জায়গায় বরফের পরিমাণ বেশি ছিল। সেই লোভটা আর সামলাতে পারেননি তাঁরা। কিন্তু আচমকাই তুষার ধস। উপর থেকে ক্রমাগত নামতে থাকে বরফ।সেখানেই আটকে পড়তে হয় ।


পরিবারের পাশে এসে দাঁড়ালেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী অখিল গিরি।তাঁদের পাশে থাকার বার্তা দেন।মৃতদেহ আসার পরে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।রাত্রেই গ্রামের শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় প্রীতম মাইতির

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন