২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে " Bad Boy"

 



ইন্দ্রজিৎ আইচ


বলিউড এর বিখ্যাত পরিচালকরা জকুমার সন্তোশী র পরিচালনায় আগামী ২৮ এ এপ্রিল মুক্তি পাচ্ছে সম্পূর্ন রোমান্টিক কমেডি সিনেমা 

" Bad Boy "। এই ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী র ছেলে নামশি চক্রবর্তী, আমরিন, জনি লিভার, রাজপাল যাদব, দর্শন জারিওয়ালা, রাজেশ শর্মা ও   শাস্বত চট্টোপাধ্যায়।


 সম্প্রতি কলকাতার কেনেলওয়ার্থ হোটেলে এক সাংবাদিক সন্মেলনের আয়োজন করা হয়েছিলো এই Bad Boy ছবির মুক্তি উপলক্ষে। এই সন্মেলনে উপস্থিত ছিলেন ছবির দুই  অভিনেতা নামশি চক্রবর্তী, অভিনেতা শাস্বত চট্টোপাধ্যায় বং অভিনেত্রী আমরিন। 


শাস্বত ট্টোপাধ্যায় জানালেন বহুদিন বাদে কমেডি ছবিতে অভিনয় করলাম। শুটিং হয়েছে কোভিড এর আগে। বাঙ্গালোর, মুম্বাই, মাইশোর এ শুটিং হয়েছে। এই ছবি পুরোপুরি রোমান্টিক কমেডি। ছবিতে নাচ, গান, মজা সব উপাদান আছে। অনেকদিন বাদে খুব মজাদার একটি হিন্দি ছবি সারা ভারতে মুক্তি পাচ্ছে। যেটা সত্তর বা আশির দশকে এই রকম ছবি হতো। আশা করি সকলের ভালো লাগবে। ছবির আর এক অভিনেতা নামসী চক্রবর্তী বলেন এটা আমার প্রথম ছবি। 


আমি এই ছবির প্রধান চরিত্রটা করেছি।খুব নেচেছি। এনজয় করে অভিনয় করেছি। বাবা মিঠুন চক্রবর্তী র থেকে সাজেশন পেয়েছি। তারপরে যারা বা যাদের সঙ্গে কাজ করেছি তারা বিরাট বড় অভিনেতা। কাজ করতে করতে শিখেছি। এটা আমার আমার কাছে বিরাট পাওয়া। আমার বাবা এই কলকাতার উত্তর কলকাতার আহিলিটলার মানুষ বলে আমি গর্ববোধ করি। আমি সেখানে গিয়েছিলাম। আমার ঠাকুরদাদা র ( বসন্ত কুমার চক্রবর্তী) র বাড়িতে গিয়ে দেখে এসেছি। অভিনয় এর অনুপ্রেরনা আমার মা যোগিতা বালির কাছে পাওয়া। কলকাতায় আমি প্রথম এলাম। বাংলা সে ভাবে বলতে পারি না, কিন্তু বুঝতে পারি। তবে বাংলায় আমার ছবি করার ইচ্ছে আছে। কেউ সুযোগ দিলে আমি বাংলা শিখে নেবো।


 এই ছবির মূল অভিনেত্রী নায়িকা আমরিন জানালেন আমি প্রথমবার কলকাতায় এলাম। এটাও আমার প্রথম ছবি। যদিও ছোটো দু একটি ছবি ও মডেল এর কাজ 

মুম্বাই তে করেছি। Bad Boy ছবিতে দারুন এনজয় করে কাজ 

করেছি। পরিচালক রাজকুমার সন্তোশী খুব ভালো করে ট্রেনিং দিয়ে অভিনয় করিয়েছে। 


হিমেশ রেশমিয়া সঙ্গীত বা গানগুলো সকলের ভালো লাগবে আশা করি। তেরা হুয়া নামে যে গান টি আছে এই ছবিতে সেটা রোমান্টিক গান , এতে আমি আর নামশী  খুব নেচেছি। গান টা গেয়েছেন অরিজিৎ সিং ও জ্যোতিকা টাংরি। এই নাচের দৃশ্য টা শুটিং হয়েছে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ এ। দারুন লোকসান এবং সুন্দর সিকোয়েন্স। এই Bad Boy ছবির

প্রযোজক হলেন আনজুম কুরেশি ও সাজিদ কুরেশি। ২৮ শে এপ্রিল ২০২৩ শুক্রবার সারা ভারতবর্ষে মুক্তি পাবে Bad Boy।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন