কাজলা জনকল্যাণ সমিতির ৭০ তম বার্ষিক সাধারণ সভা

 



করোনা মহামারীর আবহে যথা সময়ে বার্ষিক সাধারণ সভা করা সম্ভব হয়নি। অবশেষে আজ বিকালে সাধারণ সভা অনুষ্ঠিত হলো। কাজলা জনকল্যাণ সমিতির বর্তমান সাধারণ সদস্য সদস্যা ৬৬০জন, এর মধ্যে ৩তিন জন আজীবন সদস্য রয়েছেন। আজকের বার্ষিক সভায়  প্রায় দুই শতাধিক সাধারণ সদস্য সদস্যা কোভিড-১৯ এর নিয়ম নীতি অনুসরণ করে উপস্থিত হন এবং সভায় অংশগ্রহণ করেন। 

সমিতির সভাপতি পশুপতি নন্দী মহোদয়ের সভাপতিত্বে আলোচনা শুরু হয় এবং বিগত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী অনুমোদিত হয়। সাধারণ সম্পাদক স্বপন পন্ডা ২০১৯-২০২০ অর্থবর্ষে র বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। সমিতির অডিট রিপোর্ট পাঠ করেন অ্যাকাউন্ট্যান্ট বন্দন কুমার দাস। 

সাধারণ সভা এক বছরের জন্য এ.কে. পণ্ডা এ্যান্ড কম. কে অডিটর হিসেবে নিয়োগ করেন। সবশেষে উপস্থিত প্রত্যেক সাধারণ সদস্যের একটি আমলকী, অর্জুন ও হরিতকি গাছের চারা তুলে দেওয়া হয়। সাধারণ সভায় সমিতির পরিচালক মণ্ডলীর সহ সভাপতি আকবর আলী খান, রূপা দাস, প্রণয় কুমার পাল, অশোক খুঁটিয়া, গৌর সুন্দর দাস, অতনু পন্ডা, তপন সাহু, আশীষ মাইতি, বিজন মাইতি, প্রণব কুমার জানা, শেফালী পণ্ডা, খগেন্দ্র নাথ দাস, অর্চনা পন্ডা, এবং সরদা ৪নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়নাব বেগম। 

সবাইকে ধন্যবাদ জানান কাজলা জনকল্যাণ সমিতির সভাপতি পশুপতি নন্দী ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন