বেলদাতে বিনাব্যায়ে চক্ষু পরীক্ষা ও চশমা প্রদান শিবির

 




 শনিবার কাজলা জনকল্যাণ সমিতি ও কাঁথি ৩ নম্বর ব্লকের  দূরমুট গ্রাম পঞ্চায়েতের আয়োজনে ও পরিচালনায়,ভিসান আর এক্স ল্যাব এর সহযোগিতায় অভিজ্ঞ চিকিৎসক ও অত্যাধুনিক যন্ত্রপাতি দ্বারা বেলদা গ্রামের বেলদা প্রাথমিক বিদ্যালয় স্থানে চক্ষু পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়।



এই শিবিরে কাঁথি ৩ নং ব্লকের দূরমুঠ গ্রাম পঞ্চায়েত এর বিভিন্ন গ্ৰাম থেকে বয়স্ক/বয়স্কা রোগীরা চক্ষু পরীক্ষা করতে আসেন।প্রায় ৩০০ জন রোগীদেরকে  চক্ষু পরীক্ষা করা হয়। তার মধ্যে ৬৫ জন্ ছানি রোগী পাওয়া যায়। এছাড়া প্রত্যেক রোগীদের যাদের চশমা প্রয়োজন তাদের বিনামূল্যে চশমা প্রদান করা হয়। 


ভিসান আর এক্স ল্যাব এর অভিজ্ঞ চিকিৎসক মন্ডলীর পক্ষে ছিলেন দিতিপ্রিয়া চন্দ, দেবনাথ বাগ,  দেবব্রত দাস প্রমূখ। এছাড়া দূরমুঠ গ্রাম  পঞ্চায়েতের প্রধান তাপসী (দাস )সাউ,  গ্রাম  সদস্য সৌমেন তামলি, প্রাক্তন সদস্য রামকৃষ্ণ পাল প্রমুখ।



 কাজলা জনকল্যাণ সমিতির পক্ষ থেকে দিপালী পান্ডা, ইন্দ্রানী দাস, নীলিমা পান্ডা, প্রতিমা সাহু, কাবেরী ভট্টাচার্য অনুষ্ঠানটি পরিচালনা করেন।  পরীক্ষা শিবির সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সবাইকে ধন্যবাদ জানান কাজলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক স্বপন পন্ডা।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন