আজকের রাশিফল

মেষ: আপনার স্পষ্ট কথা আজ অনেক কাছের মানুষদের সঙ্গে দূরত্ব বাড়াতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। কাজের জায়গায় নতুন কিছু যোগাযোগ আসতে পারে। প্রেমে পড়তে পারেন আজ। শরীরের দিকে লক্ষ্য রাখুন।


বৃষ: নিজের সহজাত গুণ প্রকাশ করার চেষ্টা করুন। রোজগারের নতুন পথ তৈরি হতে পারে। ফ্যামিলির জন্য কিছুটা সময় রাখুন। জীবনসঙ্গীর শরীরের যত্ন নিন। নিজেও যোগব্যায়াম করুন। শরীর মন ভালো দুই ভাল থাকবে।


মিথুন: টেকনিকাল নলেজ আপডেট করুন। কাজে লাগবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে আজ। পরিবারের শান্তি থাকবে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। প্রয়োজনে ডাক্তার দেখিয়ে নিয়ম মেনে চলুন। না হলে মুশকলে পড়বেন।


কর্কট: কাজের জায়গায় ইনোভেটিভ আইডিয়া প্রয়োগ করতে পারেন। কিছুটা মানসিক অস্থিরতা আসতে পারে আজ। মেডিটেশনে শরীর আর মন সুস্থ্য হবে। কাছের মানুষের সাথে সময় কাটানোর চেষ্টা করুন। নতুন বন্ধু হতে পারে।


সিংহ: শরীর সুস্থ্য রাখতে যে কোনও নেশার জিনিস থেকে দূরে থাকুন। কাজের জায়গায় প্রশংসা পেতে পারেন আজ। নিজের জন্য কিছুটা সময় রাখুন। ভালো কথা বলে অনেকের মন জিতবেন আজ। কিছু দরকারি সিদ্ধান্ত নিতে হতে পারে।


কন্যা: কাজের ব্যাপারে কেয়ারফুল থাকুন। না হলে সমস্যায় পড়বেন। ছোটদের সঙ্গে কিছুটা সময় কাটালে মন ভাল হবে। খরচ বাড়তে পারে। নেশা থেকে দূরে থাকুন। এতে মনের জোর বাড়বে, শরীরও ভাল থাকবে।


তুলা: রাগের মাথায় খারাপ কথা বললে নিজেই সমস্যায় পড়বেন। কাজের জায়গায় সাফল্য আসতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে যত্ন নিন। না হলে পরে বিপদে পড়তে হতে পারে। প্রফেশনাল ফিল্ডে নতুন কোনও প্ল্যানিং করতে পারেন।


বৃশ্চিক: খরচ বাড়তে পারে আজ। অন্য দিকে, পুরনো কোনও সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। কারও থেকে কোনও গিফ্‌ট পেতে পারেন। কাজের ক্ষেত্রে পজিটিভ থাকার চেষ্টা করুন। শরীরের পুরনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।


ধনু: কাজের ব্যাপারে কিছুটা টেনশনে ভুগতে পারেন আজ। ধৈর্য্য রাখার চেষ্টা করুন। মানসিক উদ্বেগ থেকে শরীর খারাপ লাগতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন আজ। একে অন্যের জন্য সময় দিন।


মকর: শারীরিক অসুস্থতা কিছুটা ভোগাতে পারে। চিন্তিত না হয়ে, ডাক্তারের পরামর্শ মেনে চলুন। জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য এড়িয়ে চলুন আজ। তার দিকটাও ভেবে দেখার চেষ্টা করুন। কোথাও থেকে আর্থিক সাহায্য আসতে পারে। কাজের ক্ষেত্রে পরিশ্রমের ফল পাবেন।


কুম্ভ: মেডিটেশন শরীর আর মন ভাল রাখতে সাহায্য করবে। সমস্যা নিয়ে কাছের মানুষের সঙ্গে খোলা মনে কথা বলা দরকার। রোজগার আর খরচ ব্যালেন্স করে চলার চেষ্টা করুন। না হলে অসুবিধায় পড়বেন। কাজের ভ্যাপারে সতর্ক থাকুন।


মীন: যে কোনও মাদক থেকে দূরে থাকুন। না হলে কঠিন সমস্যা তৈরি হবে সোশ্যাল ওয়ার্কের প্রতি আগ্রহ বাড়বে। কাজে মন দিন। দরকারি কাজ এড়িয়ে যাবেন না। শরীর মোটের ওপর ভালো থাকবে। স্পিরিচুয়ালিটির দিকে যেতে পারেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন