আজকের রাশিফল

মেষ:পারিবারিক অর্থ বৃদ্ধি পাবে।বড় কাজের জন্য ছোট ভ্রমণের সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনার ব্যবসার বৃদ্ধি নিশ্চিত করতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্য এখন উন্নত হবে। আপনার পাশের লোকেরা আপনাকে সমর্থন করতে পারে।

​বৃষ:ধর্ম চর্চা করুন এটি আপনাকে ভারমুক্ত ও খুশি রাখবে। আপনি যে কাজটিতে যোগ দিচ্ছেন, তার ফলে পারিবারিক ক্ষেত্রে সঠিক ভাবে সময় দিতে পারবেন না। পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দেরি করে পৌঁছবেন।

​মিথুন:ভদ্র ব্যবহারের জন্য আজ আপনি প্রশংসিত হবেন। আপনি যদি অহংকারকে নিয়ন্ত্রণ না করেন তা হলে আপনার ব্যবসার ক্ষতি হতে পারে। নিরাপদে ড্রাইভ করুন এবং ঝুঁকিপূর্ণ রাস্তার যাত্রাপথে না যাওয়ার চেষ্টা করুন।

​কর্কট:বিবেচনা করে তবেই বিনিয়োগ করুন। কোন ধর্মীয় জায়গায় যেতে পারেন এবং কিছু দানও করতে পারেন। অবিবাহিত বন্ধুরা সাহায্য করবে। সঠিক জীবন সঙ্গীর সাথে দেখা হতে পারে। ভাই বোনের থেকে উপকার পাবেন।

​সিংহ: আজ আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন,আপনার চাকরিতে ভালো কাজ প্রদর্শন করতে পারেন, ফলে পদোন্নতিরও আশা করতে পারেন। নতুন কোনও কাজ শুরু হতে পারে। পরিবারে অশান্তির সম্ভাবনা।

​কন্যা: পরিচিত মানুষের মাধ্যমে উপার্জনের উৎস তৈরি হবে। আপনি কোনো আইনি ক্ষেত্রে খুশির খবর শুনতে পারেন। শুত্রুদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে পারবেন। কর্মক্ষেত্রে ভালো কাজের ফলে পদোন্নতির আশা করতে পারেন |

​তুলা:প্রত্যয় ও বুদ্ধির পূর্ণ ব্যবহার করুন। আপনার ব্যবসার প্রক্রিয়ার মধ্যে বাধাগুলির মুখোমুখি হবেন। ধৈর্য ধরুন। আপনার মাতা-পিতার শরীরের যত্নের প্রয়োজন। দরকারে ডাক্তার দেখান।

​বৃশ্চিক:স্বাস্থ্যের দিক থেকে অত্যন্ত ভালো দিন। কর্ম থেকে সংশ্লিষ্ট অধ্যয়ন বা কর্মশালায় সক্রিয় হতে পারেন, যা আপনার জ্ঞানের দক্ষতা বৃদ্ধি করবে। আপনি আপনার ইচ্ছা পূরণ করার পথে এগোবেন।

​ধনু:অর্থনৈতিক পরিস্থিতি দুর্বল থাকবে। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত আপনার দলের সদস্যরা পছন্দ করবেন। চাকরি চাওয়া মানুষ নিজেকে কাজের জন্য আরও উপযোগী করতে পারে। ভাই-বোনদের সাথে বংশ সম্পর্কিত তথ্যের ব্যাপারে আগ্রহী হবেন।

​মকর: ভাবনা চিন্তা করে মতামত দিন। গৃহস্থালির কাজ এবং সন্তানদের লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকবেন। আপনি বাচ্চাদের শিক্ষার পরিপ্রেক্ষিতে কিছু ছোট ভ্রমণের আশা করবেন। সন্তানের স্বাস্থ্য আপনাকে বিরক্ত করবে।

​কুম্ভ:স্বাস্থ্য ভালো রাখতে ধ্যান করে চলুন। আপনি কথা বলার পদ্ধতিকে ঠিক করুন। আপনি আপনার ইচ্ছা পূরণ করার পথে এগোবেন। আনন্দে থাকবেন।

​মীন:অতিরিক্ত উপার্জনের জন্য মৌলিক চিন্তার প্রয়োগ করুন। কর্মস্থলে এবং বাড়িতে আপনার প্রতি মুহূর্তকে খুশিতে ভরিয়ে তুলুন। এর ফলে আপনার পারিবারিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন