গভীর রাতে মন্ডপে অগ্নি সংযোগ, অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আগামীকাল শনিবার কালীপুজোর মন্ডপের উদ্বোধন করতে আসবেন বিজেপি নেতা তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ, তার ঠিক একদিন আগে বৃহস্পতিবার গভীর রাতে মন্ডপে অগ্নি সংযোগের ঘটনা ঘটলো । এই নক্কারজনক ঘটনায় জড়িত থাকার অভিযোগ উঠলো দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটলো পূর্ব মেদিনীপুরের তমলুক থানার কৃষ্ণগঞ্জ গ্রামের গঞ্জস্টার ক্লাবের পুজোমন্ডপে।
ক্লাব কর্তৃপক্ষের অভিযোগ গভীর রাতে কেউ বা কারা মন্ডপে অগ্নি সংযোগ করে এবং মন্ডবের বেশ কিছু অংশ পুড়িয়ে যায়। রাতে জানতে পেরে ক্লাব সদস্যরাই আগুন নেভায়।প্রায় ৬০ ভাগ মন্ডপ পুড়ে যায় বলে অভিযোগ।এই ঘটনায় গভীর রাতে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। শুক্রবারও এই ঘটনায় উত্তেজনা ছিলো

আগামীকাল শনিবার দিলীপ ঘোষ আসছেন পূজা মন্ডপের উদ্বোধন করতে। তবে তার আগে মন্ডপে অগ্নিকান্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তমলুক থানায় কৃষ্ণগঞ্জ গ্রামে। তবে এই ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত কিনা তা এখনো সুস্পষ্ট নয়।

স্থানীয়দের সুত্রে জানা গেছে এই মন্ডপের সাথে বিজেপির দীলিপ ঘোষ ঘনিষ্ঠ নেতা কর্মীরা যুক্ত ।গভীর রাত্রে মন্ডপে অগ্নি সংযোগ কান্ডে বিজেপির অপর গোষ্ঠীর লোকেরা জড়িত থাকতে পারে বলে আশংকা ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন