আজকের রাশিফল

মেষ: সুখ এবং মানসিক শান্তি পাবেন। পেশা ও ব্যক্তিগত জীবনে সামঞ্জস্য বজায় থাকবে। আপনার কর্মক্ষেত্রে বুদ্ধিএবং প্রভাব বজায় রাখুন। কোনও ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন।

 
বৃষ: ভালোবাসার ক্ষেত্রে বিবেচনা করুন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে আর্থিক দিক থেকে আরও ভালো হবে। সঙ্গীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। নিজেকে সময় দিন।

 
মিথুন: বাস্তবধর্মী পরিকল্পনা করুন। কর্মক্ষেত্রে পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকতে। ব্যবসার দরকারে যারা আপনার কাছে আসে, তাদের উপেক্ষা করুন। বন্ধুদের থেকে ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ পেতে পারেন।


কর্কট: প্রিয়়জন খুশি রাখতে চেষ্টা করবে। নিজের যোগ্যতায় উপার্জনে সক্ষম হবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। মানসিক স্থিরতা বজায় রাখুন।


সিংহ: দুশ্চিন্তা উচ্চ রক্তচাপের কারণ হতে পারে।নতুন প্রকল্প বাস্তবায়নের সম্ভাবনা আছে। ব্যস্ততার জন্য নিজের মনের মতো কাজ করার সময় নাও পেতে পারে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো ফল পেতে পারেন। 


কন্যা: আর্থিক সুবিধা পেতে পারেন। সঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বন্ধুদের সাথে আনন্দ করার জন্য ভালো দিন। প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। অর্থ সম্পর্কিত সমস্যা সামনে আসতে পারে।


তুলা: সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত। আর্থিক অভাব তৈরি হতে পারে। বুঝতে পারবেন অর্থ উপার্জন এবং সঞ্চয় করা কতটা কঠিন। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে সুখ খুঁজে পেতে চেষ্টা করুন।


বৃশ্চিক: পেশাগত জীবনে কিছু সমস্যা হবে। ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে ভাবনা গোপন রাখুন। আপনার রসিক স্বভাবে আপনার চারপাশের পরিবেশ আনন্দে ভরে উঠবে। প্রেমের সম্ভাবনা আছে। আপনার দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত ভালো ফল নিয়ে আসবে। 


ধনু: গভীর অনুভূতি বন্ধুর সঙ্গে ভাগ করে নিন। আকস্মিক খবরে দিন ভালো কাটবে। যারা ছোট ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরা এমন কিছু পরামর্শ পেতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। তরুণদের সঙ্গে কাজে যুক্ত হওয়া ভালো।


মকর: আপনার সুখ আপনাকে আনন্দ দেবে।আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সমস্যা হতে পারে, কিন্তু এর ফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। 


কুম্ভ: উন্নতির জন্য অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। তবে বুদ্ধি ও বিচারশক্তির সাহায্যে আপনি সেটি সামলে নেবেন, ক্ষতি লাভে পরিণত হতে পারে। প্রিয়জনকে আঘাত করবেন না।


মীন: ব্যবসাকে নতুন উচ্চতা দিতে পারেন। স্বাস্থ্যের কারণে অর্থ ব্যয় হতে পারে। এতে আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটবে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যা কাটাতে পারেন, ছুটির পরিকল্পনা করতে পারেন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন