কাঁথি সাংগঠনিক জেলা জুড়ে বিজেপির স্বচ্ছ ভারত অভিযান।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী ২০১৪ সালে মহাত্মা গান্ধীজীর স্বচ্ছ ভারত অভিযানের স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশবাসীকে পরিষ্কার পরিচ্ছন্নতা ও সেবার মূলমন্ত্রে আহ্বান জানিয়েছিলেন।

 সেই অহ্বানকে সামনে রেখে রবিবার ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলার সমস্ত জেলা জুড়ে প্রতিটি বিধানসভা ক্ষেত্রের,প্রতিটি মন্ডলের প্রতিটি বুথে,সমস্ত প্রতিষ্ঠান,রাস্তা সহ সমস্ত ক্ষেত্রে স্বচ্ছতা অভিযান কর্মসূচী গ্রহণ করা হয়।


কাঁথি সেন্ট্রাল বাসস্ট্যান্ডে কাঁথি পৌরসভার ১৪,১৫,১৭,১৯ ও ২০ নং ওয়ার্ড মিলিয়ে স্বচ্ছতা কর্মসূচী পালন করা হয়। অপরদিকে উত্তর কাঁথি -৩ মন্ডলের ভাজাচাউলি অঞ্চলের গোবিন্দ বাজারে, পটাশপুর, খেজুরী,রামনগর,চন্ডীপুর ও ভগবানপুর বিধানসভার অন্তর্গত মন্ডলগুলির সমস্ত বুথে স্বচ্ছতা কর্মসূচী গ্রহণ করা হয়।


 কর্মসূচীগুলিতে বিভিন্ন ক্ষেত্রে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অরূপ কুমার দাস, চন্দ্রশেখর মন্ডল,রাজ্য কমিটির সদস্য সোমনাথ রায়, অমলেন্দু পাহাড়ী, উত্তর কাঁথি বিধানসভার বিধায়িকা সুমিতা সিনহা, জেলা সহ-সভানেত্রী বনশ্রী মাইতি, মুনমুন দাস, জেলা সম্পাদক নবীন প্রধান, জেলা কার্যকর্তা ধীরেন্দ্রনাথ পাত্র, কাঁথি নগর মন্ডল সভাপতি সুশীল দাস,কাউন্সিলর তাপস দোলাই, উত্তর কাঁথি-৩ মন্ডল সভাপতি বিপুলেশ ধাড়া সহ জেলার অন্তর্গত সমস্ত মন্ডলে আয়োজিত কার্যক্রমে মন্ডল সভাপতি ও মন্ডল নেতৃবৃন্দ, জেলা, বিধানসভা ও মন্ডলের যুব মোর্চা, মহিলা মোর্চা সহ অন্যান্য মোর্চার নেতৃত্বগন ও দলীয় সমর্থকগন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন