জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি প্রসঙ্গে বিস্ফোরক শুভেন্দু অধিকারী

পশ্চিমবঙ্গে রেশনে দুর্নীতি হয়েছে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই।রবিবার পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে এক কর্মসূচীতে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দাবি করেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।


 শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে দাবি করেছেন জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা রক্ষী এবং ম্যানেজারের ফোনের হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখলেই ইডি সব তথ্য পেয়ে যাবেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে দিনে একাধিকবার যোগাযোগ করতেন জ্যোতিপ্রিয় মল্লিক এবং রেশন দুর্ণীতির সব তথ্যই জানতেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নির্দেশেই হয়েছে গরিব মানুষের খাবার লুঠ করা।

রবিবার নন্দীগ্রামে সাংবাদিকদের কাছে শুভেন্দু অধিকারী অভিযোগ করেন কেন্দ্রের দেওয়া ভাল চাল পাচার করে দেওয়া হত। খারাপ চাল দেওয়া হত রেশনে। আর ভাল চাল খোলা বাজারে মোটা দামে বিক্রি করা হত। এমনই অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী।গরিব মানুষের মুখের গ্রাস নিয়ে এতো দুর্নীতি এর আগে কখনও হয়নি বলে অভিযোগ করেেছন রাজ্যের বিরোধী দলনেতা। সেই সঙ্গে তিনি জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা রক্ষী এবং গাড়ির চালকের ফোন নম্বর খতিয়ে দেখার জন্য ইডিকে অনুরোধ জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা।

এখনও হাসপাতালে রয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। যদিও এখানে স্থিতিশীল রয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত হাসপাতালেই রয়েছেন তিিন। আজ আবার একটি এমআরআই করা হবে তাঁর। তারপরে তাঁকে ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন চিকিত্‍সকরা। মনে করা হচ্ছে বুধবারই তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন