অনুষ্ঠিত হতে চলেছে টাটা স্টিলকলকাতা ২৫ কে ম্যারাথন।

ইন্দ্রজিৎ আইচ :- "আমার কলকাতা আমার রান "
এই স্লোগানে ছেয়ে যাবে কলকাতা আর কিছুদিনের মধ্যে।
আগামী ১৭ ডিসেম্বর ভোরবেলা অনুষ্ঠিত হতে চলেছে ঐতিহ্য আর আড়ম্বরতার সাথে টাটা স্টিল কলকাতা ২৫ কে
ম্যারাথন।

 প্রতি বছরের মতন এই সম্প্রীতির দৌড় উপলক্ষে গতকাল গ্র্যান্ড হোটেলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এই সাংবাদিক সম্মেলনে টাটা স্টিল কলকাতা ম্যারাথন এর লোগো উন্মোচিত হয়। সেই সঙ্গে টাটা স্টিল কর্পোরেট সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট চানক্য চৌধুরী জানালেন আমাদের এই ম্যারাথন এর মূল উদ্দেশ্য হলো এই বাংলার মানুষকে একত্র করে সম্প্রীতির বার্তা দেওয়া এবং নিজের মনের জোর ও সাহস বাড়ানো।

 প্রতি বছর কয়েক হাজার মানুষ এই দৌড়ে অংশ নেয়। সংখ্যাটা ক্রমশই বাড়ছে। ছোটো থেকে বড়, নারী পুরুষ সকলেই এই কলকাতা ২৫ কে ম্যারাথনে অংশ নেয়। বহু খেলোয়াড়, সেলিব্রেটি, সমাজের বিখ্যাত গুণী মানুষের উপস্থিতিতে এই ম্যারাথন উৎসবের রূপ পায়। আমরা যে সময় এই ম্যারাথন করি তখন শীত কাল।
খুব ঠাণ্ডা থাকে। সেই সব ঠান্ডা উপেক্ষা করে মানুষ আসেন, এই ম্যারাথনে যোগ দেন, দৌড়ান, আনন্দ করেন। নিজের কনফিডেন্ট বাড়ান। টাটা স্টিল সবসময় এই ধরনের কাজে সমাজের পাশে থাকেন। এবারও অনেক স্পন্সরার থাকছে, আমাদের সহযোগিতা করছে। 

বলেন এই ম্যারাথনে থাকবেন অভিনেত্রী ও নায়িকা কৌশানি মুখোপাধ্যায় , বিধায়ক ও কলকাতা কর্পোরেশন এর মেয়র পারিষদ দেবাশিস কুমার সহ আরো অনেক সেলিব্রেটি।


 আজ এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন নায়িকা কৌশানি ও দেবাশিস কুমার। দেবাশিস কুমার জানালেন এই ম্যারাথনের সাথে আমি প্রথম থেকে যুক্ত। কলকাতা কর্পোরেশন সব সময় টাটার এই উদ্যোগ কে স্বাগত জানায়। তারা আমাদের থেকে সব রকম সহযোগিতা পাবে, পাশে আছে কলকাতা পুলিশ। সব মিডিয়া ও বিজ্ঞাপনের নানা প্রতিনিধি। আমি আসছি এই ম্যারাথনে।

অভিনেত্রী কৌশানী জানালেন আমি এই ম্যারাথন নিয়ে খুব এক্সসাইটেড। ১৭ তারিখ ভোরবেলা আসছি। আপনাদের সাথে দেখা হবে। টাটা স্টিল এর এই কাজ কে আমি সাধুবাদ জানাই। এই ম্যারাথন যেমন আমাদের প্রতিদিনের জীবনের শরীর চর্চা বলা যায় তেমন আবার এটা সমাজ সেবা ও আমার কলকাতা আমার রান নিজের জীবন কে আরো গতিময় করে তোলা মূল দুটি উদ্দেশ্য।
আমি আসছি। এই ম্যারাথনে যোগদান করছি। আপনারাও আসুন। 

এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রক্যাম ইন্টারন্যাশনাল এর এম ডি বিবেক সিংহ, প্রাক্তন মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন