।। হুগলীতে ভাঙ্গছে বিজেপি,বিধায়কের হাত ধরে তৃনমূলে‌ ।।

নির্বাচন প্রক্রিয়া শুরু হতেই ভাঙ্গতে শুরু করেছে বিজেপি।হুগলীর চুঁচুড়া বিধানসভার ব্যান্ডেল এলাকা থেক ৫০ জন বিজেপি কর্মী তৃণমূলের যোগদান করলেন এলাকার বিধায়ক অসিত মজুমদারের হাত ধরে। 


পঞ্চায়েত নির্বাচনে প্রার্থীদের নিয়ে ভোট প্রচারে বেরিয়েছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার, সে ভোট প্রচারের মাঝেই বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মী সমর্থকদের নিয়ে সরাসরি তৃণমূল বিধায়কের কাছে উপস্থিত হন এবং তার হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে যোগদান করেন।

 এদিন অসিত মজুমদার বলেন মমতা ব্যানার্জি উন্নয়নের কাজ দেখে এরা তৃণমূলে যোগদান করেছে। পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে প্রার্থীর হয়ে কাজ করবে।

বিজেপি নেতা সুরেশ সাউ এর অভিযোগ এরাম কোন ঘটনা ঘটেনি, নিজেদের লোকদের তৃণমূলের পতাকা হাতে ধরিয়ে প্রচারের সামনে আসতে চাইছে। যারা তৃণমূলে পতাকা ধরেছে এলাকার মানুষ তাদের চেনেন এরা কোনদিনই বিজেপি করেনি। ভোটের আগে গিমিক দেখাবার জন্য এই নাটক। পাশাপাশি বিজেপি নেতা সুরের সবের দাবি তৃণমূলের নেতাকর্মীরা দলের তথ্য নিয়ে বিজেপিতে এসেছিল কিন্তু ব্যান্ডেল এলাকায় এমন কোন বিজেপি নেতা কর্মী নেই যাকে তৃণমূল বিধায়ক নিজের দলে নিতে পারে সে ক্ষমতা তার নেই।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন