গোপাল দলপতির ভূপতিনগরের গ্রামের বাড়িতে অভিযান সিবিআইর




বাংলা নতুন বছরের প্রথম দিন সাত সকালে নিয়োগ দুর্নীতি মামলায় পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগরে গোপাল দলপতির গ্রামের বাড়িতে অভিযান চালালো সিবিআই।নিয়োগ দুর্নীতি সংক্রান্ত কোনও নথি মেলে কি না,তার খোঁজ এই অভিযান বলে জানা গেছে।গোপাল বাড়িতে না থাকায়, তাঁর মা, ভাই ও ভাইয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।



উল্লেখ্য, হুগলির ধৃত যুবনেতা কুন্তল ঘোষের মুখে তাপস মণ্ডলের সঙ্গে সঙ্গে উঠে এসেছিল গোপাল দলপতির নামও। কুন্তলের দাবি ছিল, তিনি গোপালকে বিপুল পরিমাণ টাকা দিয়েছেন। যদিও গোপাল ইডির কাছে তা অস্বীকার করেন। 




 গোপাল দলপতি ও মানিক ঘনিষ্ঠ তাপস মণ্ডল আসলে পূর্ব মেদিনীপুরের একই এলাকার বাসিন্দা। তদন্তকারীদের দাবি, প্রথমে 'আরমান' নামে কাপড়ের ব‌্যবসা শুরু করলেও তা ভাল চলছিল না। তাই তাপস মণ্ডলের শরণাপন্ন হন গোপাল। গোপাল তাঁকে চাকরিপ্রার্থীদের কাছ থেকে টাকা তুলতে বলেন।



পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর দুই ব্লকের গড়বাড়ি দুই গ্রাম পঞ্চায়েতের খিরিশবাড়ি গ্রামে রয়েছে গোপাল দলপতির আদি বাড়ি। গোপালের গ্রামের বাড়িতে মা লক্ষ্মী ছাড়া কেউ থাকেন না। শিবরাত্রির সময় শেষবার ভূপতিনগরের পৈতৃক বাড়িতে যান গোপাল। তারপর গোপালের মায়ের কাছে একজন আসেন। একটি চিঠি দিয়ে যান। ওই চিঠি পরে এসে নিয়ে যান গোপাল। তাতে কী লেখা ছিল, তা জানতে গোপালের মাকে জেরা করেন তদন্তকারীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন