বিজেপির যুব মোর্চার মিছিল আটকাল পুলিশ

 



প্রদীপ কুমার সিংহ 

বিজেপির নতুন কর্মসূচি আর নয় অন্যায়। দক্ষিণ ২৪ পরগনা জেলা (পূর্ব) বিজেপি যুব মোর্চার ডাকে অনুষ্ঠিত বাইক মিছিল আটকে দিল বারুইপুর পুলিশ জেলার পুলিশ বাহিনী। 

শুক্রবার দুপুরে বিজেপির দক্ষিণ ২৪ পরগনা  জেলা পূর্ব যুব মোর্চার পূর্ব ঘোষিত বাইক মিছিল করার কথা ছিল বারুইপুরের গোবিন্দপুর থেকে ফুলতলা পর্যন্ত। কিন্তু,তা বিজেপির শীর্ষস্থানীয় নেতারা পরিবর্তন করে এই মিছিল বিজেপির পূর্ব জেলা কার্যালয় থেকে রেলগেট  পর্যন্ত  এগিয়ে আসার চেষ্টা করলে তা পুলিশ রুখে দেয়। মিছিলে ছিলেন জেলা সভাপতি হরিকৃষ্ণ দত্ত, জেলা যুব মোর্চার সভাপতি রাজু মন্ডল। 

এদিন পুলিশের পক্ষ থেকে বারুইপুর এসডিপি অভিষেক মজুমদার ও বারুইপুর থানা আধিকারিক দেব কুমার রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী নিয়ে তাঁদের জানানো হয় মিছিল করার অনুমতি দেওয়া যাবে না। এই নিয়েই বিজেপির জেলা সভাপতি ক্ষোভের সাথে বলেন,আর নয় অন্যায় কর্মসুচি নিয়েই এই মিছিল।শাসক দল তৃনমুলের নির্দেশে সেই কর্মসূচী আটকে দিলো পুলিশ।তাঁর অভিযোগ আসলে প্রশাসন দলদাসে পরিনত হয়েছে,।

 আজকে ক্যানিং এও একই কর্মসূচি ছিল সেখানেও প্রশাসন আমাদের মিছিলকে আটকে দেয়। ২০২১ এর বিধানসভা ভোটে আমরাই নবান্ন দখল করব ।তখন এই প্রশাসনকে পরিবর্তন করতে হবেই। সেই সঙ্গে তিনি আরো বলেন প্রতিদিন আমাদের দলের কর্মসূচি থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন