সাংবাদিকদের সম্বন্ধে কুরুচিকর মন্তব্য:প্রতিবাদ জানালো ‍বারুইপুরের প্রেস ক্লাব

 



প্রদীপ কুমার সিংহ 

এইদিন বারুইপুর প্রেস ক্লাবের তরফ থেকে একটি মৌন মিছিল করা হয়। মিছিলের শেষে বারুইপুর জেলা পুলিশ পুলিশ সুপারের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়। সাংবাদিকদের সম্বন্ধে কু রুচিকর মন্তব্য এবং হামলার প্রতিবাদ জানানো হয় ওই স্মারকলিপিতে। 

শনিবার বিকালে বারুইপুর থানা থেকে সাংবাদিকরা মৌন মিছিল করে। মিছিল যায় বারুইপুর জেলা পুলিশের পুলিশ সুপার কার্যালয় পর্যন্ত। এদিনের মিছিলে প্রেসক্লাব এবং সাংবাদিকতার সঙ্গে যুক্ত অন্যান্য সাংবাদিকরা এই মিছিলে স্বতঃস্ফূর্তভাবে মিছিলের সঙ্গে পা মেলায়। 

বিভিন্ন সংবাদ মাধ্যমের এই মিছিলে অংশ নিয়ে সাংসদের মন্তব্যের ধিক্কার জানান। বারুইপুর প্রেস ক্লাবের তরফ থেকে জানানো হয় ইদানিং সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সম্বন্ধে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে শুধু তাই নয় তাদের ওপর আক্রমণের ঘটনা ঘটছে। এর ফলে সাংবাদিকদরা কাজ করার ক্ষেত্রে ভয় পাচ্ছে। তাই আগামী দিন প্রশাসনের কাছে সুরক্ষা দাবি তোলা হয়েছে প্রেস ক্লাবের তরফ থেকে। এই ব্যাপারে জেলা পুলিশের তরফে সাংবাদিকদের সুরক্ষা আশ্বাস দেয়া হয়েছে।

1 মন্তব্যসমূহ

  1. Ami M.P.MOHUA MOITRA R 2 POISAR PRESS" AE COMMENTS ER TIBRO DHHIKKAR JANAI! PRESS HOLO GONONOTONTRER 4TH PILLAR. ETA AMARA JENO NA VULE JAI! M.P.MAM SETAI VULE GECHHEN!! PAY FOR IT!

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন