লক্ষীনারায়ণ পুজোতে বস্ত্র দান

 


পূর্ব মেদিনীপুর জেলার এগরা-২ ব্লকের গণেশ্বরপুর নিউ ঝংকার ক্লাবের উদ্যোগে আয়োজিত লক্ষীনারায়ণ পুজো উপলক্ষে অন্নভোগ বিতরণ অনুষ্ঠান। এই অনুষ্ঠানে এলাকার বহু মানুষ উপস্থিত হয়। করোনাকে উপেক্ষা করেই ছোটো থেকে বৃদ্ধ প্রত্যেকেই উপস্থিত হয় গণেশ্বরপুরের পূজো মন্ডপে। এমনকি ওই অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট অতিথিদের উত্তরীয় ও ব্যাচ দিয়ে বরন করে মহিলা সদস্যারা। 

তিনদিন ধরে লক্ষ্মীনারায়ণ পূজা ও মেলা অনুষ্ঠিত হয়। পূজা ও অন্নবিতরণের পাশাপাশি নানান সাংস্কৃতিক অনুষ্ঠান ও কয়েক কুইন্টাল মানসিক বাতাসা হরিলুট হয়। এবং দুঃস্থ মানুষদের বেশ কিছু বস্ত্র দান করেন জেলা পরিষদের সদস্য উত্তম বেরা। জেলা পরিষদের সদস্য উত্তম বারিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে সমস্ত সম্প্রদায়ের মানুষকে এক হওয়ার বার্তা দেন। এবং করোনা আবহের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলে, মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করার কথা উল্লেখ করেন।

তিনি বলেন বিজ্ঞানী এবং হাইকোর্ট সংশয়ে ছিল দুর্গা পূজোয় করোনা সংক্রমণ বাড়তে পারে, কিন্তু যেভাবে মানুষ মেনেছে তাতে করে করোনা ধ্বংস হবেই হবে। পাশাপাশি উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্য উত্তম বারিক, বিশিষ্ট সমাজসেবী গৌরীশঙ্কর বারিক ও রাজকুমার দুয়ারী, নবগোপাল প্রধান, শোভন দাস, অনিরুদ্ধ পাত্র ও অখিল ভূঞা, সৌগত দাস, আয়োজক সংস্থার সভাপতি রঞ্জিত পাত্র ও সম্পাদক সুবল পাত্র প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন