আইসিসিআর এ "online হবে" ছবির ট্রেলার এবং পোস্টার লঞ্চ

ইন্দ্রজিৎ আইচ :- সময় বদলে যাচ্ছে। বদলে যাচ্ছে 
মানুষের চাওয়া পাওয়া। সব কিছু যেন আমাদের হাতের মুঠোয়। অন লাইনে অর্ডার করলে মুহূর্তের মধ্যে আপনার বাড়িতে সেই জিনিসপত্র পৌঁছে যায়। এই রকম বিষয় নিয়ে আগামী কাল থেকে কলকাতার বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শিল্পী ক্রিয়েশন্স নিবেদিত, নৃপেন বিশ্বাস প্রযোজিত ও শিল্পী চক্রবর্তী পরিচালিত নতুন বাংলা কাহিনীচিত্র 'Online হবে'।

এই কাহিনীচিত্রের মুক্তির আগে আজ এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচিত হল 'Online হবে'-র পোস্টার ও ট্রেলার। 

এই পোস্টার ও টিজার মুক্তি উপলক্ষ্যে আইসিসিআর-এর তিন নম্বর লেকচার হলে উপস্থিত ছিলেন এই কাহিনীচিত্রের অভিনেতা তমাল রায়চৌধুরী, রঞ্জন ভট্টাচার্য, শিশু অভিনেতা যশ চ্যাটার্জি সহ একাধিক অভিনেতা এবং অভিনেত্রী। 

পোস্টার উন্মোচনের ও ট্রেলার মুক্তির পর এই কাহিনীচিত্রের কাহিনীকার, চিত্রনাট্যকার তথা পরিচালিকা শিল্পী চক্রবর্তী সাংবাদিক সন্মেলনে জানালেন ৯৪ মিনিটের এই কাহিনীচিত্র বর্তমান সমাজের এক জ্বলন্ত সমস্যার দিকে জনগণের দৃষ্টি আকর্ষণ করবে। আমার অন লাইনে সব কিছু কিনতে পারি। কিন্তু ভালবাসা , মায়া মমতা, হাসি কান্না, জীবনের সুখ দুঃখ কি অনলাইনে কেনা যায়? এটাই এই ছবির মূল বিষয় বস্তু। কলকাতায় এই ছবির শুটিং হয়েছে।আমার এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রাজেশ শর্মা এবং সোমা চক্রবর্তী।প্রবীণ অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি আমি অনেক নতুন প্রতিভা কে আমার ছবিতে সুযোগ দিয়েছি। আসা করি এই ছবি সকল সিনেমামোদি দর্শকদের নজর কাড়বে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন