যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠলো‌ বলাগেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের ম্যানেজারের বিরুদ্ধে

পূর্ব মেদিনীপুর জেলার বলাগেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের এক ম্যানেজারের বিরুদ্ধে লোন পাইয়ে দেওয়ার নাম করে যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠলো।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কাঁথি মহিলা থানার পুলিশ। অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (১) ও ৫০৬ সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।
অভিযুক্ত ম্যানেজারের নাম মানসপ্রসাদ ঘটক। তার বাড়ি কাঁথির কুমারপুরে নিবেদিতা কমপ্লেক্স আবাসনে। সে বলাগেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের রামনগর শাখার ম্যানেজার পদে কর্মরত ছিল।শুক্রবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন। 

নির্যাতিতা যুবতী কাঁথি শহরের একটি বিউটি পার্লারে কাজ করেন। ব্যাঙ্ক ম্যানেজারের মেয়ে বিউটি পার্লারে যাওয়ার সুবাদে ওই যুবতীর সঙ্গে পরিচয় হয়। এরপর মানস ওই যুবতীকে মোটা অঙ্কের টাকা লোন পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

এপ্রিল মাসে লোন সংক্রান্ত কথা বলার জন্য ওই যুবতীকে নিবেদিতা কমপ্লেক্সে ডেকে পাঠায় মানস। সেই সময় ওই ম্যানেজারের বাড়িতে স্ত্রী, ছেলে ও মেয়ে, কেউ ছিল না বলে অভিযোগ। এরপর ওই যুবতীকে ধর্ষণ করে মানস, তেমনটাই অভিযোগ উঠেছে। এই কথা কাউকে জানালে যুবতীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় সে।

প্রথমে ঘটনার কথা চেপে গেলেও গত ১ মে ওই যুবতী কাঁথি মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন