তৃণমূল নেতার কাছ থেকে টাকা চান প্রয়োজনে আমরা যাব:সৃজন ভট্টাচার্য।

প্রদীপ কুমার সিংহ :- সোমবার কলকাতা হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চে ২০১৬ সালের শিক্ষক নিয়োগের প্যানেল বাতিলের রায় দিয়েছে।
শিক্ষক নিয়োগ নিয়ে দুর্নীতির বিরুদ্ধে হাইকোর্টের রায়কে হাতিয়ার করে মঙ্গলবার সকাল থেকেই নির্বাচনী প্রচারে নামলেন ছাত্রনেতা যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য। যেসব অযোগ্য চাকরি প্রার্থী তৃণমূল নেতাদের টাকা খাইয়ে চাকরি পেয়েছেন তারা সেইসমস্ত তৃণমূল নেতার কাছ থেকে টাকা ফেরত চান। প্রয়োজনে আমরা তাদের সাথে যাবো বলে জানান সৃজন। এদিন প্রচারে বেরিয়ে যোগ্যদের অবিলম্বে চাকরির দাবি জানান তিনি। সোনারপুর উত্তর বিধানসভা এলাকার খেয়াদহ এক নম্বর গ্রাম পঞ্চায়েতে এলাকায় নির্বাচনী প্রচার সাড়লেন তিনি। এই এলাকায় মানুষ এতদিন ভোট দিতে পারেনি। এলাকায় অনুন্নয়নের ছাপ স্পষ্ট। তোলাবাজি ও মাটি মাফিয়াদের দাপট। তা বন্ধ করতেই তাকে ভোট দেওয়ার দাবি জানান। একইসাথে তিনি বলেন মানুষ যাতে একশো দিনের কাজ পায় ও কৃষিকাজে সুবিধা হয় তাও সুনিশ্চিত করা হবে। 
শেষে তিনি বলেন যোগ্য প্রার্থীদের চাকরি চাই । আর অযোগ্য প্রার্থীরা তৃণমূলের নেতাদের যে টাকা দিয়েছিল সেই টাকা তৃণমূল নেতাদের কাছ থেকে ফেরত চান। প্রয়োজনে আমরাও আপনাদের সঙ্গে যাব টাকা চাইতে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন