কথায়-গানে জমজমাট TV9 বাংলার 'ব্র্যান্ডস অফ বেঙ্গল'।

ইন্দ্রজিৎ আইচ:- TV9 নেটওয়ার্কের বাংলা চ্যানেল TV9 বাংলা সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেলে আয়োজন করেছিল দ্বিতীয় দফার 'ব্র্যান্ডস অফ বেঙ্গল' অনুষ্ঠানের। এই 'ব্র্যান্ডস অফ বেঙ্গল' অনুষ্ঠানে সম্মাননা জানানো হল হালফিল ব্যবসা-বাণিজ্যে সফল হাতেগোনা কয়েকটি সংস্থাকে, যারা রাজ্যে নিজ নিজ ক্ষেত্রে ইতিমধ্যেই নজর কেড়েছে এবং ভবিষ্যতে আরও বড় সম্ভাবনা তৈরিতে আলোর দিশা দেখাচ্ছে। পুরস্কার জয়ী হরেক সংস্থা এবং রাজ্যের জল-হাওয়ায় গড়ে ওঠা বিভিন্ন স্টার্ট-আপ-কে সম্মাননা দেওয়া ছাড়া আলোচনাসভারও আয়োজন করা হয়েছিল। স্বাস্থ্য, খাদ্য, শিক্ষা, রিয়েল এস্টেট, প্রযুক্তি, অর্থ ও এফএমসিজি সংস্থার বিশিষ্টজনেরা যোগ দিয়েছিলেন এই আলোচনা বা প্যানেল ডিসকাশনে। 

তিন ভাগে ভাগ করা হয়েছিল এই আলোচনাকে-- রাজ্যে ব্যবসা করার নানা চ্যালেঞ্জ, সংস্থাগুলির সামনে খোলা রাস্তা সম্পর্কিত স্পষ্ট ধারণা এবং বাংলায় ভবিষ্যৎ বিনিয়োগের রোডম্যাপ ছিল বিষয়বস্তু। আলোচনাগুলির শীর্ষনাম ছিল 'বাংলার ব্যবসা: সমস্যা ও সমাধান, বাংলায় স্টার্ট-আপ-এর ভবিষ্যৎ এবং শিল্পে মেধা: পরিযায়ী সঙ্কট। 
নিকো ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর, রিপাবলিক অফ কোরিয়ার অনারারি কন্সাল জেনারেল ও বণিকসভা সিআইআই-এর পূর্বাঞ্চলীয় চেয়ারম্যান শিব সিদ্ধান্ত কল, সিআইআই-এর লজিটিক্স, ওয়্যারহাউজিং অ্যান্ড এমএমটি সাবকমিটি, পূর্বাঞ্চল ও বণিকসভা বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ম্যানেজিং কমিটির সদস্য দেবাশিস দত্তকে। 
_*আলোচনার ফাঁকে গানে গানে মাতিয়ে দেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী, দুর্নিবার সাহা ও জোজো।*_

যে সব ব্যবসা ও শিল্পসংস্থার অবদানকে কুর্নিশ জানালো TV9 বাংলা, তার মধ্যে ছিল ভদ্রেশ্বর রাইস মিল, লালবাবা রাইস (এক্সেলেন্স ইন রাইস ব্র্যান্ড অফ ইস্টার্ন ইন্ডিয়া), ভারতী ডায়াগনস্টিক সেন্টার (এক্সেলেন্স ইন ডায়াগনস্টিক কেয়ার), ওরিয়েন্ট জেমস অ্যান্ড অর্নামেন্টস প্রাইভেট লিমিটেড, ওরিয়েন্ট জুয়েলার্স (এক্সেলেন্স ইন গোল্ড অ্যান্ড ডায়মন্ড রিটেল আউটলেটস চেন অফ নর্থ বেঙ্গল), ভূতের রাজা দিল বর (এক্সেলেন্স ইন কালিনারি ডেলাইট), পলি মজুমদার মিনি রাইস মিল, আপ্যায়ন রাইস (এক্সেলেন্স ইন ম্যানুফ্যাকচারিং অফ হাস্কিং রাইস), সমতা কো-অপারেটিভ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক লিমিটেড (এক্সেলেন্স ইন কো-অপারেটিভ ব্যাঙ্কিং সার্ভিসেস), বিধান শিশু উদ্যান (এক্সেলেন্স ইন অল রাউন্ড হিউম্যান ডেভেলপমেন্ট), নোপানি ইনস্টিটিউট (এক্সেলেন্স ইন কেরিয়ার ওরিয়েন্টেড এডুকেশন), গ্লোবাল ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট স্টাডিজ, জিআইএমএস (এক্সেলেন্স ইন প্লেসমেন্ট ইন হোটেল অ্যান্ড হসপিট্যালিটি ম্যানেজমেন্ট), সন্তোষী মা এন্টারপ্রাইজ অ্যান্ড সন্তোষী মা উদ্যোগ (এক্সেলেন্স ইন মাল্টিপারপাস প্যাকেজিং), টেক ফুডস (এক্সেলেন্স ইন এফএমসিজি ইন্ডাস্ট্রি), এম আর গ্রুপ অফ কলেজেস অ্যান্ড হসপিটালস (এক্সেলেন্স ইন হায়ার এডুকেশন অ্যান্ড হেল্থ কেয়ার সেক্টর)। সমগ্র *অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ১৪ জানুয়ারি, রবিবার। সকাল ৯.৩০ থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন