শীলামপুর নিউ বালক সংঘের রক্তদান ও বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

উই কেয়ার ফাউন্ডেশনর পক্ষ থেকে শীলামপুর নিউ বালক সংঘে রক্ত দান শিবির ও বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।

প্রায় ২৫ জন রক্ত দান করেন।৭০ জন স্বাস্থ্য পরীক্ষা করেন। স্বাস্থ্য পরীক্ষা করেন। রক্ত দান শিবিরে রক্ত সংগ্রহ করে কাঁথি ব্লাড সেন্টার। 

উই কেয়ার ফাউন্ডেশন র পক্ষ থেকে কালীপূজা উপলক্ষে রক্ত দান শিবির করার জন্য নিউ বালক সংঘ কে শারদ সম্মান প্রদান করা হয়। সংস্থার পক্ষ থেকে উজ্জয়িনী ব্যানার্জী বলেন আমাদের লক্ষ্য প্রত্যন্ত অঞ্চলে মানুষ কে পরিসেবা দেওয়া এবং রক্ত দানে মানুষ কে উৎসাহিত করা। 

সংস্থার সভাপতি সুভাষ নন্দ জানান আমরা মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবসময় এগিয়ে থাকি। রক্ত দান মহান দান এই গুলো মানুষ কে বোঝানোর দরকার তাহলেই মানুষ এগিয়ে আসবে। বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক যাদব চন্দ্র বর উপস্থিত থেকে রক্ত দাতা দের উৎসাহিত করেন। সংস্থা র পক্ষ থেকে পরাক্রম শাসমল, সৌমেন সামন্ত, শৌভিক পন্ডা,পিনাকী মাইতি, বিশ্বনাথ নাথ,সাহেব মাইতি ও অনান্য রা উপস্থিত ছিলেন।নিউ বালক সংঘ র সম্পাদক সুমন প্রধান নিজে রক্ত দান করেন এবং ফাউন্ডেশন র সকল সদস্য কে সাহায্যর হাত বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন