ল্যাবরেটরির ভুল রিপোর্ট ধরা পড়লো অপারেশান থিয়েটারে:উত্তেজনা।

ভুল রিপোর্ট দেওয়ার অভিযোগে বেসরকারি ল্যাবরেটরি ঘেরাও করে বিক্ষোভ দেখালো এলাকাবাসী। পূর্ব মেদিনীপুর জেলার এগরা শহরের এগরা স্ক্যান সেন্টার নামের এক বেসরকারি ল্যাবরেটরির ঘটনা।

স্থানীয় সূত্রের খবর, এগরা পুরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা অমলেন্দু বারিক গত ৬ সেপ্টেম্বর এগরা স্ক্যান সেন্টারে টেস্ট করালে কিডনিতে পাথর ধরা পড়ে। সেই রিপোর্টের ভিত্তিতে অমলেন্দুবাবু চন্ডিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়। চিকিৎসক অস্ত্রপচার করার পরে জানান কিডনিতে কোনো পাথর নাই।

 সেই ঘটনার পরিপেক্ষিতে সোমবার বেলার দিকে এগরা স্ক্যান সেন্টারে গিয়ে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। চরম উত্তেজনার সৃষ্টি হয়। স্ক্যান সেন্টারের মালিকের সাথে চলে চরম বচসা ও ধ্বস্তাধস্তি। কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। মালিক পক্ষ ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে চলে তুমুল ধস্তাধস্তি।

 ঘটনার খবর পেয়ে ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শেখ সুরজ আলি ঘটনাস্থলে হাজির হন। স্থানীয় ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে স্থানীয় তৃণমূল কাউন্সিলর শেখ সুরজ আলি জানিয়েছেন, আমরা স্বাস্থ্য দফতরে বিষয়টি জানিয়েছি। তবে অভিযুক্ত ল্যাবরেটরি কর্তৃপক্ষের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন