আজকের রাশিফল

মেষ: ঘর ও বাইরের চাপ মনঃসংযোগ নষ্ট করতে পারে। স্ত্রী’র সাথে অর্থনৈতিক বিষয়ে মতানৈক্য হতে পারে। সন্দেহজনক কোনও ক্ষেত্রে বিনিয়োগ করবেন না। সময়ের গুরুত্ব দিন,লাভবান হবেন।

বৃষ: খুশির খবর পাওয়ার সম্ভাবনা আছে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। ঋণ নিতে হতে পারে। সামান্য কোনও অশান্তি আদালত অবধি গড়াতে পারে। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন ।


মিথুন:মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখার চেষ্টা করুন। প্রতিকূল পরিবেশে মনক্ষুণ্ণ হবে না। সমস্ত হতাশা এবং নেতিবাচক চিন্তা সরিয়ে দিয়ে আজ ব্যবসায় প্রভূত লাভের সম্ভাবনা। জমি এবং সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগ আজ করবেন না।


কর্কট : নিজের বিশেষ যত্নের প্রয়োজন। সুযোগসন্ধানী বন্ধুদের থেকে দূরে থাকুন। নতুন কোনও সাহিত্য পড়ে আজ আনন্দ পাবেন। পুরনো বন্ধুর সাথে সাক্ষাৎ এবং স্মৃতি রোমন্থনে সন্ধ্যা ভালো কাটবে।


সিংহ :কর্মে উন্নতি। আর্থিক ভাবে লাভবান হবেন। সন্তানদের আবদার আজ ধৈর্যের সাথে সামলান। ভবিষ্যতের জন্য জমানো টাকা সাবধানে রাখুন। প্রেমের ব্যাপারে নিজের আবেগ সামলে রাখুন।


কন্যা :নিজে থেকে কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না। কর্মক্ষেত্রে সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করুন। না হলে অসুবিধায় পড়তে হবে। প্রেমের সম্পর্ক ভালো হবে। শরীর ভালো থাকবে।


তুলা :আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। বন্ধুদের সাথে দেখা করে একঘেয়েমি কাটতে পারেন। পরোপকার এবং সামাজিক কাজে যোগ দিতে পারেন। সেই সংক্রান্ত অনুষ্ঠানে গিয়ে পরিচিতি বাড়বে।


বৃশ্চিক :কর্মে উন্নতি। খেলাধুলা নিয়ে কিছুটা সময় কাটান। শরীরের উপকার হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন। ধর্মগ্রন্থ পড়ুন। সকলের জন্য ভাবুন।


ধনু :ব্যবসা সম্পর্কিত কথা গোপন রাখুন। সন্দেহজনক কোনও ক্ষেত্রে বিনিয়োগ করবেন না। সময়ের গুরুত্ব দিন। সামান্য কোনও অশান্তি আদালত অবধি গড়াতে পারে।

মকর :বিরূপ পরিস্থিতি তৈরি হলেও দুশ্চিন্তা করার কিছু নেই। স্বাভাবিক ভাবেই সব ঠিক হয়ে যাবে। কাজের চাপ আজ বেশি থাকবে। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।


কুম্ভ :বড়দের উপদেশ মেনে চললে উপকৃত হবেন। সমালোচনার অভ্যাস ত্যাগ করুন, সকলের জন্য ভাবুন। ধর্মগ্রন্থ পড়ুন। নিজেকে সংযত রাখুন। ধৈৰ্য ধরুন।


মীন: কাছের মানুষরা ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করবে। নিজেকে সংযত রাখুন। ছোটখাটো ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ আর্থিক ক্ষতি হতে পারে। তবে তাতে ভয় না পেয়ে কাজ করে যান। সাফল্য আসবেই।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন