বেনেলি কিওয়ে-র কোলকাতায় এক্সক্লুসিভ শোরুম

বেনেলি কিওয়ে-র কোলকাতায় এক্সক্লুসিভ শোরুম

         ইন্দ্রজিৎ আইচ

 
 বেনেলি | কিওয়ে ইন্ডিয়া কলকাতায় একটি নতুন ডিলারশিপ উদ্বোধন হয়ে গেলো 9 এ.জে.সি. বোস রোড, শেক্সপীয়ার সরণী রোড, পোস্ট অফিস, বেক বাগান, থানা, কলকাতা 700017-পার্ক সার্কাস মল্লিক বাজারের কাছে। একেবারে নতুন অত্যাধুনিক স্টেট অফ দ্য আর্ট ফেসিলিটিটি কলকাতা এবং এর আশেপাশে বেনেলি| কিওয়ে রাইডার্স-এর জন্য বিক্রয়, পরিষেবা এবং অতিরিক্ত সামগ্রীর সহায়তা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। 
গ্রীণ হুইলস (Green Wheelz)-এর ব্যানারে চালু করা, 3S সুবিধাটি পরিচালনা করেন মিঃ গৌরব বাজাজ, তিনি বেনেলি ,কিওয়ে কোলকাতার ডিলার প্রিন্সিপাল। এই নতুন আউটলেটের সাথে, বেনেলি | কিওয়ে ভারত সারা দেশ জুড়ে টাচ পয়েন্টের একটি শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন করেছে। এই সুবিধাটি বেনেলির সুপারবাইকের রেঞ্জের পাশাপাশি সম্প্রতি লঞ্চ হওয়া হাঙ্গেরিয়ান মার্ক কিওয়ের পণ্যগুলিকে প্রদর্শন করে। শোরুমটি আসল পণ্যদ্রব্য এবং আনুষাঙ্গিকগুলির একটি আকর্ষণীয় পরিসরও প্রদর্শন করে।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে, বেনেলি ,কীওয়ে ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মি. বিকাশ ঝাবাখ, জানালেন, “আমরা ভারত জুড়ে আমাদের গ্রাহকদের কাছাকাছি যেতে দ্রুত আমাদের ডিলারশিপ নেটওয়ার্ক প্রসারিত করছি। এই সম্প্রসারণের ফলে তারা শুধুমাত্র Benelli এবং Keeway-এর মতো বিখ্যাত ব্র্যান্ডের সেরা সুপারবাইকগুলিই উপভোগ করতে পারবেন তাই নয়, একইসঙ্গে অতুলনীয় গ্রাহক পরিষেবাও উপভোগ করতে পারবেন৷ আমরা Green Wheelz-এর সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, এবং আমরা আত্মবিশ্বাসী যে তাদের মাধ্যমে, আমরা ব্র্যান্ডটির সুনাম অনুযায়ী সর্বোন্নত মানের গ্রাহক পরিষেবা দিতে সক্ষম হব। বিশেষ করে যেহেতু গ্রাহকের সাথে সম্পর্ক স্থাপন তাদের প্রথম প্রাধাণ্য সেই নীতিগুলি কোম্পানির নীতির সাথে সামঞ্জস্যপূর্ণ।"
উদ্বোধনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে মি. গৌরব বাজাজ, ডিলার প্রিন্সিপাল, বেনেলি | কিওয়ে - আরো জানালেন, “আমরা বেনেলি| কিওয়ে ইন্ডিয়ার সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। আমাদের গ্রাহক ভিত্তিক পদ্ধতির মাধ্যমে আমাদের সমস্ত গ্রাহকদের ঝামেলা-মুক্ত প্রিমিয়াম বিক্রয় এবং পরিষেবার অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য রাখি কারন আমরা বেনেলি| কিওয়ে- কলকাতা-তে পেশাদারদের সর্বোত্তম মালিকানার অভিজ্ঞতা প্রদানের জন্য বিশ্বব্যাপী মান অনুযায়ী কোম্পানির দ্বারা প্রশিক্ষিত করা হয়েছে।"


সদ্য চালু হওয়া শোরুমটি বেনেলি| কিওয়ে পণ্যের সম্পূর্ণ স্বরগ্রাম প্রদর্শন করে। 
Keeway রেঞ্জে 125cc থেকে 300cc মডেলের 8টি মডেল রয়েছে, যার দাম রুপি থেকে শুরু। 1.20 লক্ষ থেকে থেকে শুরু 4.29 লক্ষ (সমস্ত মূল্য এক্স-শোরুম, ভারত)। এর মধ্যে রয়েছে SR125 (রেট্রো ক্লাসিক), SR250 (নিও-রেট্রো), কে-লাইট 250V (আরবান ক্রুজার), K300 N (স্ট্রিট নেকেড স্পোর্ট), K300 R (সুপারপোর্ট), V302C (ববার), ষাটের দশকের 300i (রেট্রো স্কুটার) , Vieste 300 (ম্যাক্সি স্কুটার)।
Benelli রেঞ্জে 500cc সেগমেন্টে 4টি মডেল রয়েছে, যার দাম Rs থেকে শুরু। 5.60 লক্ষ থেকে টাকা 6.50 লক্ষ (সমস্ত মূল্য এক্স-শোরুম, ভারত)। এর মধ্যে রয়েছে Leoncino 500 (স্ট্রিট স্ক্র্যাম্বলার), TRK 502 (Grand Tourer), TRK 502X (Adventure Tourer), 502C (আরবান ক্রুজার)।
অতিরিক্ত সুবিধাগুলি:
● Benelli এর 500cc মডেল রেঞ্জের জন্য ন্যূনতম বুকিং পরিমাণ টাকা 10,000 এবং Keeway মডেল রেঞ্জের জন্য বুকিং পরিমাণ টাকা থেকে শুরু হয় 1000 টাকা থেকে এবং মডেল নির্দিষ্ট।
● শোরুমে গিয়ে অথবা india.benelli.com বা keeway-india.com-এ লগইন করে বুকিং করা যেতে পারে।
● সমস্ত Keeway পণ্যে 2-বছরের সীমাহীন কিলোমিটার স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি৷
● Benelli এর 500cc মডেল রেঞ্জে 3 বছরের সীমাহীন কিলোমিটার স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি
● বেনেলি| কীওয়ে গ্রাহকদের জন্য 24x7 রোড সাইড সহায়তা।
বেনেলি ও কীওয়ে একত্রে ভারত জুড়ে আবেগপ্রবণ মোটরিং উৎসাহীদের জন্য ঝামেলা-মুক্ত মালিকানা সুবিধা সহ একটি উত্তেজনাপূর্ণ প্রোডাক্ট লাইন আপ প্রদান করে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন