উড়িষ্যার জঙ্গলে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করলো রামনগর পুলিশ

 




লরি সহ এক চালককে রাস্তা থেকে অপহরণ করলো দুষ্কৃতীরা।পরে সেই চালককে লুকিয়ে রেখে তার বাড়ির লোকেদের কাছে মুক্তিপণ ১২ লক্ষ টাকা চায় দুষ্কৃতীরা।

জানা গেছে অপহরনকারীরা লরী চালকের পরিবারকে হুমকী দেয় টাকা সময় মত না পেলে কিংবা পুলিশকে ঘটনাটা জানালে খুন করা হবে অপহৃতকে ।চাঞ্চল্যকর ঘটিনাটা পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের।

রামনগরের বাসিন্দা ট্রাক চালক রাজেন্দ্র জানা। অন্ধ্রপ্রদেশ থেকে মাছ বোঝাই লরী নিয়ে উড়িষ্যার দিকে যাচ্ছিলেন। গত ৪ মে বাংলা  উড়িষ্যা বর্ডারের খুটিয়ার কাছে রাজেন্দ্র জানাকে অপহরন করা হয় বলে জানা গেছে।সেইদিন  বিকেলে রাস্তায় লরী  দাঁড় করায়ভ বেশ কয়েকজন যুবক । তারপর  গাড়ি থেকে টেনে হিচড়ে নামিয়ে নেয়এবং জঙ্গলের দিকে নিয়ে চলে যায়।ঐদিন রাত্রি সাড়ে আটটা নাগাদ তার স্ত্রী শিবানী জানার কাছে ফোন আসে, রাজেন্দ্র কে অপহরণ করা হয়েছে তার মুক্তির জন্য বারো লক্ষ টাকা দিতে হবে। 

অপহৃত লরী চালকের পরিবার জানিয়েছে এই ঘটনায় তাদের মাথায় আকাশ ভেঙ্গে পড়ে।অপহরনকারীদের সাথে দফস্য দফায় আলোচনার পরে শেষ পর্যন্ত পাঁচ লক্ষ টাকা রফা হয়। ঠিক হিয় ছয় তারিখে নির্দিষ্ট এলাকায় গিয়ে টাকা তুলে দেওয়া হবে।এরপরে লরী চালকের পরিবার গোপনে রামনগর থানার সাথে কথা বলে।


তারপর পুলিশের তৈরী করা ছক অনুযায়ী রাজেন্দ্র জানার পরিবার ৫ লক্ষ টাকা নিয়ে রামনগর থেকে সাড়ে ৩০০ কিলোমিটার দূরে উড়িষ্যার ফতেগর জঙ্গলে হাজির হয়।সেখানে অপহরনকারীদের লরী চালকের পরিবার কথা বলার সময়ে অভিযান চালায় রামনগর থানার পুলিশ।সেই অভিযানে উদ্ধার হয় অপহৃত চালক রাজেন্দ্র জানা।এছাড়াও এক অপহরণকারী মনোজ খুঁটিয়াকে গ্রেফতার করেছে রামনগর থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন