।। অভিষেকের নিরাপত্তারক্ষীর ধাক্কা, আহত মন্ত্রী।।

প্রদীপ কুমার মাইতি :-  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার জনসংযোগ যাত্রা নিয়ে পূর্ব মেদিনীপুরে পৌঁছেছেন। বুধবার একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। তৃণমূল নেতার রোড শো শেষের পর ঘটল এক অপ্রীতিকর ঘটনা। অভিষেকের নিরাপত্তারক্ষীদের হাতে ধাক্কা খেতে হল রাজ্যের এক মন্ত্রীকে।

নব জোয়ারে অভিষেকের নিরাপত্তারক্ষীর হাতে ধাক্কা খেয়ে আহত হলেন কারামন্ত্রী অখিল গিরি। বুধবার উত্তর কাঁথির মুকুন্দপুরে অভিষেকের র‍্যালির পর এই ঘটনা ঘটেছে। মুকুন্দপুরের চণ্ডীভেটিতে রোড শো শেষের পর অখিল যখন হেঁটে তাঁর গাড়ির দিকে যাচ্ছিলেন, তখন নিরাপত্তারক্ষীরা তাঁকে ঠেলে সরিয়ে দেন বলে অভিযোগ। 

নিরাপত্তারক্ষীদের সঙ্গে ধস্তাধস্তিতে সামান্য আহত হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রিসভার এই সদস্য।
অভিষেকের নিরাপত্তার দায়িত্বে মোতায়েন থাকা নিরাপত্তারক্ষীদের এই আচরণে খানিক হকচকিয়ে যান মন্ত্রী। 

অখিল গিরির অনুগামীরাও নিরাপত্তারক্ষীদের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। এই ঘটনার পর প্রাথমিক প্রতিক্রিয়ায় অখিল গিরি বলেন, 'নিরাপত্তারক্ষীরা আমাকে ঠেলে সরিয়ে দেয়। আমি হাতে আঘাত পেয়েছি।' এই ঘটনার পর জেলার রাজনীতিতে নতুন করে শোরগোল শুরু হয়েছে।


অন্যদিকে চণ্ডীপুরের ফুটবল মাঠে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেও কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। এই মাঠেই আট বছর আগে আক্রমণের মুখে পড়তে হয়েছিল তৎকালীন যুব তৃণমূল সভাপতিকে। অভিষেক কী বার্তা দেন, সেটাই এখন দেখার।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন