বিজেপি বিধায়কের নিরাপত্তা কর্মীর গুলিতে আহত তৃনমূল কর্মী !

 



 বিজেপি বিধায়কের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় জওয়ানের ছোঁড়া গুলিতে এক তৃনমূল কর্মী আহত হয়েছে।তৃনমূলের তরফে বিজেপি বিধায়ক রবীন্দ্র মাইতির নিরাপত্তায় থাকা কেন্দ্রীয় জওয়ানের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।বিজেপির তরফে অবশ্য অভিযোগ করা হয়েছে তৃনমূলের তরফে তাদের মিছিলে বোমাবাজী করা হয়েছে।চালানো হয় গুলিও।


পূর্ব মেদিনীপুর জেলার এগরায় খাদিকুলে বিস্ফোরণ কাণ্ডে এনআইএ তদন্তের দাবিতে ভগবানপুরে বিজেপির মিছিল ছিলো । সেই মিছিলে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে৷  মিছিলে বিধায়ক আছে জেনেই  বোমাবাজি করা হয় ও গুলি চালানো হয় বলে অভিযোগ বিজেপির।তাঁদের আরো দাবি এই হামলায় গুলিবিদ্ধ হয়েছেন গোবিন্দ দাস নামে এক বিজেপি কর্মীও।


পাঁউশি এলাকায় এই হামলার ঘটনায় জখম ওই বিজেপি কর্মীকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্যাপক উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে ছুঁটে আসে ভূপতিনগর থানার পুলিশ সহ পাশাপাশি কয়েকটি থানার পুলিশ। আচমকায় ঝড় বৃষ্টি শুরু হয়ে যাওয়ায় পরিস্থিতি থমথমে৷ 


বিজেপির অভিযোগ শাসক দল সন্ত্রাসের পরিবেশ তৈরী করতে হামলা চালায়।খোদ বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি গুরুত্বর জখম হন।  মিছিলে থাকা মহিলাদের শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। এছাড়াও ৮-১০  বিজেপি কর্মী সমর্থক আহত হন।গুলিবিদ্ধ হয় একজন। 


তৃনমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। উল্টে মিছিলের নামে এলাকায় বোমবাজী করে সন্ত্রাসের পরিবেশ তৈরীর চেষ্টা চালায় বিজেপি বলেও দাবি করেছে শাসক দলের নেতারা।

তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে ঝন্টু দাস বলে তৃণমূলের এক কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বিজেপির হামলার জেরে এই বিপত্তি।তৃনমূলের আরো অভিযোগ ভগবানপুরের বিধায়কের নিরাপত্তায় থাকা কেন্দ্রীয়  নিরাপত্তা রক্ষীর ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন বলে তৃণমূল নেতৃত্বদের অভিযোগ।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন