মুগবসান মুক্তমঞ্চের উদ‍্যোগে নানা সমাজসেবা মূলক কর্মসূচী



রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের স্বেচ্ছাসেবী সংগঠন  মুগবসান মুক্তমঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত হলো রক্তদান ও চক্ষু পরীক্ষা শিবির এবং বস্ত্র বিতরণ শিবির । সেই সঙ্গে করোনাকালে যারা সামনে থেকে করোনা  প্রতিরোধে নেতৃত্ব দিয়ে এগিয়ে এসেছেন সেই সমস্ত করোনা যোদ্ধা, পুলিশ কর্মী, চিকিৎসক,আশা কর্মী, সিভিক কর্মী, সাংবাদিক, ভি আর পি সহ অন্যান্য করোনা যোদ্ধাদের এদিন স্মারক, পুষ্পস্তবক মানপত্র, উত্তরীয় দিয়ে মুক্তমঞ্চের তরফ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও করোনা জয়ী বীরদের সম্বর্ধনা প্রদান করা হয়। আজকের রক্তদান শিবিরে দুজন জন মহিলা সহ ৩৩ জন রক্তদাতা রক্তদান করেন। এদিন চক্ষু পরীক্ষা  শিবিরে  ২৬৫ জন রোগীর চক্ষু পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৫৭ জন রোগীর চক্ষু অপারেশান করা হবে। সমগ্র অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  মঞ্চের সভাপতি সিরাজ চৌধুরী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আলী আকবর খান, সমাজসেবী আসিফ ইকবাল, চন্দ্রকোনা হাসপাতালের বিএমওএইচ চিকিৎসক গৌতম প্রতিহার, মুগবসান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রায় সহ এলাকার বিশিষ্টরা। অনুষ্ঠানটি সুচারু ভাবে সঞ্চালনা করেন দীপক রায় ও  তাজরুল হক।

 মুক্তমঞ্চের সম্পাদক চৌধুরী আবুল কালাম আজাদ জানিয়েছেন, প্রতি বছরের ন্যায় এই বছরও রক্তদান ও চক্ষু পরীক্ষা শিবির মঞ্চের উদ্যোগে করা হয়েছে। এছাড়াও আমরা করোনা যোদ্ধা ও করোনা জয়ী বীরদের সংবর্ধনা প্রদান করেছি। তিনি উপস্থিত অতিথি ও অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান। এদিনের অনুষ্ঠানটি এলাকায় প্রশংসা কুড়িয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন