লক্ষ্মীর ভান্ডারের জন্য এই ভোটে নয়, দেশ গড়ার ভোট : শিশির অধিকারী।

ছেলে সৌমেন্দু অধিকারীর মনোনয়ন জমা দিতে জেলা শাসকের অফিসে ঢুকতে দেওয়া হল না বাবা শিশির অধিকারীকে । আর তা নিয়ে উত্তেজনা ছড়াল নিমতৌড়িতে পূর্ব মেদিনীপুরের জেলাশাসকের দফতরে। শুরু হয় বচসা। বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা-কর্মীরা।

যদিও শেষমেশ শিশির অধিকারীকে জেলাশাসকের অফিসে ঢুকতে দেওয়া হয় ।এই ঘটনায় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপির কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমেন্দু।

বৃহস্পতিবার ছোট ছেলের মনোনয়ন জিমার কর্মসূতে একেবারে অন্য রূপে ধরা দেন কাঁথি কেন্দ্রের তিনবারের বিদায়ী সাংসদ শিশির। দেখা যায় গায়ে গেরুয়া চাদর জড়িয়ে রয়েছেন। যদিও সরাসরি শিশির অধিকারী বিজেপিতে যোগ দেন নি এখনও। তবে গত বিধানসভা নির্বাচনে এগরায় অমিত শাহের মঞ্চে দেখা গিয়েছে শিশির অধিকারীকে। ছোট ছেলের সাংসদ হিসাবে নাম ঘোষণার পর তিনি বলেন, অনেক আগে থেকেই অধিকারী পরিবার বিজেপিতে। তাঁর আর আলাদা করে বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে যোগ দেওয়ার প্রয়োজন নেই।

এখানে শেষ নয়, সম্প্রতি ছেলে সৌমেন্দুর প্রচারে বেরিয়ে মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন শিশির। এমনকি তৃণমূল যোগ দেওয়া তাঁর ভুল ছিল বলেও মন্তব্য করেছেন। এক জনসভায় বিদায়ী সাংসদ বলেন, চোর-ডাকাতে এখন তৃণমূল দলটা ভরে গিয়েছে। দাবি করেন লক্ষ্মীর ভান্ডারের জন্য এই ভোেট নয়, দেশ গড়ার ভোেট। ফলে মানুষকে বুঝেশুনে ভোট দেওয়ার কথা বলেন শিশির অধিকারী। এমনকি তৃণমূলকে আক্রমণ করে বলেন এত দুর্নীতি জালিয়াতি আমি অন্য কোথাও বা কোনও রাজ্যে দেখিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন