আজকের রাশিফল

মেষ: আজকের দিন আপনার পক্ষে ভালো। রোজগার আর খরচ দুই বাড়তে পারে। প্রেমে পড়তে পারেন আজ। সময় নষ্ট সম্পর্কে সচেতন থাকুন। অধ্যাত্মিকতার দিকে আকৃষ্ট হবেন। বাড়িতে আজ কোনও অনুষ্ঠান হতে পারে।


বৃষ: অপ্রয়োজনে খরচ বন্ধ না করলে মুশকিলে পড়বেন। বন্ধুদের সঙ্গে গল্প আপনাকে আনন্দ দেবে, কিন্তু একান্ত ব্যক্তিগত কথা কারও সঙ্গে শেয়ার না করাই আপনার পক্ষে মঙ্গল। ফিজিক্যালি অ্যাক্টিভ থাকুন। কোনও খেলাধুলার সঙ্গে যুক্ত থাকলে, শরীরের পাশাপাশি মনও ভালো থাকবে। আজ প্রপোজ না করাই ভালো।



মিথুন: আগে অনেকবার ভেবেছেন কিন্তু করে ওঠা হয়নি, তেমন কোনও কাজ আজ করে ফেলতে পারেন। প্রেমের প্রতি আপনার আগ্রহ বাড়বে। যাদের এখনও বিয়ে হয়নি, তাঁদের বিয়ের যোগাযোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। আগের ইনভেস্টমেন্ট থেকে লাভ হতে পারে। বাড়ির ছোটরা বড় কোনও উপহারের জন্য আবদার জানাতে পারে।


কর্কট: প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন। তৃতীয় কোনও ব্যক্তির হস্তক্ষেপ এড়িয়ে চলুন। বিবাহিতদের জীবনসঙ্গীর সঙ্গে অল্পস্বল্প ঝগড়া হতে পারে, কিন্তু বিকেলের মধ্যেই তা মিটে যাবে। পুরোনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়তি কিছু রোজগারের সম্ভাবনা। ফ্যামিলির জন্য কিছুটা সময় রাখুন আজ।


সিংহ: আজকের দিনটা আপনার পক্ষে রোম্যান্টিক। কাজে মন দিন, যাতে সময়ের মধ্যে শেষ করে, সন্ধ্যেটা প্রিয়জনের সঙ্গে কাটাতে পারেন। পুরনো কোনও লোন আজ শোধ করে দেওয়ার সুযোগ আসবে। মন খুশি হয়ে উঠবে আপনার। নিজের জন্য, নিজের ভালোলাগার কাজের জন্য কিছুটা সময় দিন।


কন্যা: কাজের চাপ বাড়বে। তার মধ্যেই নতুন সুযোগ আসতে পারে। টাকাপয়সার ব্যাপারে সচেতন হওয়া দরকার। সঞ্চয়ের গুরুত্ব যত তাড়াতাড়ি বুঝতে পারবেন, আপনার পক্ষে ততই মঙ্গল। সন্ধ্যেয় ডাইন আউট আপনাকে আনন্দ দেবে। খানিকটা নস্টালজিয়ায় ভুগতে পারেন আজ।



তুলা: বাড়ির ছোটদের সঙ্গে খেলাধুলো আপনাকে আনন্দ দেবে। নতুন ইনভেস্টমেন্ট আজ না করাই ভালো। নতুন কোনও বন্ধু হতে পারে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে। সময়ের দাম বুঝতে শিখবেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। বাড়ির কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। সোশ্যাল ওয়ার্কের ব্যাপারে ভাবনাচিন্তা করতে পারেন।


বৃশ্চিক: ওভারইটিং এড়িয়ে চলুন। প্রেম আর পারিবারিক বন্ধন বাড়বে। কাছের মানুষকে সম্পর্কে বাঁধতে চাইলে আজই তাকে বলুন। কাজের জায়গায় পরিশ্রমের ফসল দেখতে শুরু করবেন। পুরোনো দুঃখ ভুলে নতুন খুশি অনুভব করবেন আজ। সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থেকে সময় নষ্ট করবেন না।


ধনু: পজিটিভ থাকার চেষ্টা করুন। ফিন্যান্সের ব্যাপারে এক্সপার্টদের পরামর্শ নিন। পরিবারে অন্যদের মতামতকেও গুরুত্ব দিন। সবসম্য আপনার মত অন্যদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা সবারই ক্ষতি করে। খোলা মনে সবাইকে আরও কাছে টেনে নিন। প্রেমের ব্যাপারে তৃতীয় কারও হস্তক্ষেপের ব্যাপারে সতর্ক থাকুন।



মকর: যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে বিবেচনা করে নিন। নতুন কোনও সোর্স থেকে রোজগার হতে পারে আজ। ঝগড়াঝাটি এড়িয়ে চলতে পারলে ভালো। কাজের জায়গায় সবার সঙ্গে সদ্ভাব রেখে চলার চেষ্টা করুন। আজ নিজের জন্যও কিছুটা সময় রাখুন। জীবনসঙ্গীর সাথে মন খুলে আলোচনা সম্পর্কে মাধুর্য্য নিয়ে আসবে।


কুম্ভ: আজকের দিনটা আপনার মন ভালো করার দিন। রোজগার আর খরচের মধ্যে ব্যালান্স রেখে চলার চেষ্টা করুন। না হলে নিজেই বিপদে পড়বেন। পারলে আজ একটু কাছের মানুষের মন বুঝে চলার চেষ্টা করুন। পার্টনারশিপ ব্যবসায় পার্টনারের সঙ্গে কোঅপারেট করে চলুন।


মীন: মতের অমিলের জন্য ভালো বন্ধুর সঙ্গে দূরত্ব বাড়তে দেবেন না। আপনার পজিটিভ অ্যাটিটিউড আপনাকে এগোতে সাহায্য করবে। বন্ধুদের আরও বেশি ভালোবাসা পাবেন। ভালো রোজগারের নতুন পথ তৈরি হতে পারে। স্কিল ডেভেলপমেন্টের ব্যাপারে কোনও সেমিনার অ্যাটেন্ড করতে পারেন আজ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন