শারিরীক ভাবে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, চাঞ্চল্য মেদিনীপুরে।

শারিরীক ভাবে প্রতিবন্ধী এক গৃহবধূকে বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষন করলো যুবক নিশিকান্ত করণ। চাঞ্চল্যকর ঘটনাটা পূর্ব মেদিনীপুর জেলার মারিশদাতে।

শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী এই ব্যাক্তি পাশের বাড়ির এইপ্রতিবন্ধী গৃহবধূকে একা পেয়ে বাড়ীতে ঢুকে পড়ে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে প্রতিবেশী প্রতিবন্ধী বধুকে ধর্ষণ করে অভিযুক্ত। বধু চিৎকার করে প্রতিবেশীরা ছুটে আছে। অভিযুক্তকে পাকড়াও করে উওম মধ্যম শুরু করে প্রতিবেশীরা। খবর পেয়ে হাজির হয় মারিশদা থানার সিভিক ভলেন্টিয়ার থেকে পুলিশ কর্মীরা। উত্তেজিত গ্রামবাসীদের কাছ থেকে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ওই প্রতিবন্ধী বধু মারিশদা থানার লিখিত অভিযোগ দায়ের করেন। তারপরে অভিযুক্ত'কে গ্রেফতার করে।

 প্রতিবেশী এক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করলো পুলিশ। মারিশদা থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত ব্যাক্তি নিশিকান্ত করণ। তার বাড়ী মারিশদা থানার রানিওড়া গ্রামে।শনিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। তদন্ত শুরু করেছে মারিশদা থানার পুলিশ। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন