পানীয় জলের সমস্যা সমাধানের দাবীতে রাস্তা অবরোধ।

পানীয় জলের সমস্যার সমাধানের দাবি জানিয়ে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর দু'নম্বর ব্লকের বালিসাই পানিপারুল মোড়ে সকাল থেকে পথ অবরোধ করলো গ্রামবাসীরা।আন্দোলনকারীরা হুমকী দেয় জলের সমস্যা না মিটলে এই পথ অবরোধ চলতে থাকবে। এই ঘটনায় কিছুক্ষণের জন্য রাস্তা অবরুদ্ধ হয়ে যায়। যান চলাচল ব্যাহত হয় ,ঘটনাস্থলে এসে উপস্থিত হয় রামনগর থানার পুলিশ। 


বড়রাঙ্কুয়া, কাটাবাড়ি উভয় গ্রামের বাসিন্দারা এক বছর ধরে পি এইচ ই দপ্তরের সরবরাহের কলের জল পাচ্ছিল। কিন্তু এক বছর ধরে প্রায় ১০-১২টি নলকূপে আর জল আসে না বলে অভিযোগ।আরো অভিযোগ এই নিয়ে প্রত্যেকটি প্রতিষ্ঠানে অভিযোগ জানিয়ে ফল পায়নি তারা। কিছুদিন ধরে বড়রাঙ্গুয়া গ্রামীণ হাসপাতালে ভেতর থেকে জল পেলেও সেটাও তারা এখন পাচ্ছেন না। জলের সমস্যা যাতে মেটে তাই তারা আজ পথে নেমেছেন।

রামনগর দু'নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি অনুপ গিরি বলেন আমরা অভিযোগ পেয়েছি দ্রুত এই সমস্যার সমাধানের ব্যবস্থা নিচ্ছি। আসলে জলের পাইপলাইনের কিছু সমস্যার জন্যই কয়েকটি নলকূপে জল সরবরাহ বন্ধ হয়েছে এমনটাই জানান তিনি। তিনি সংশ্লিষ্ট দপ্তরকে জানিয়ে জল সরবরাহ সঠিকভাবে করার জন্য দ্রুত পদক্ষেপ ইতিমধ্যেই নিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন