আজকের রাশিফল

মেষ: আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। স্বাস্থ্য নিয়ে সমস্যার পড়তে পারেন। বিদেশী ব্যবসার ক্ষেত্রে আজ বড় অর্ডার আশা করতে পারেন। পূর্বের ঋণ থেকে আজ মিটে যেতে পারে। পারিবারিক জীবনের প্রতি একটু যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃষ: পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার দৃঢ় প্রত্যয়ের কারণে কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। সন্তানের সঙ্গে সময় কাটান। নতুন পরিচিত মানুষকে বিশ্বাস করার আগে একটু বিবেচনা করে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


মিথুন: পিতামাতার স্বাস্থ্য নিয়ে চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি হতে পারে। দীর্ঘমেয়াদী সুবিধা আছে এমন প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন। মিউচুয়াল ফাণ্ডে বিনিয়োগে ঝুঁকি রয়েছে। অতীতের কোনো সমস্যা আজ হঠাৎই বিব্রত করতে পারে।


কর্কট: আজ অফিসে সেমিনার নিয়ে ব্যস্ততায় দিন কাটবে। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কাজে সহকর্মীর সাহায্য পাবেন। আপনার ভালো ব্যবহারের জন্য সামাজিকভাবে প্রশংসা পাওয়ার সম্ভাবনা আছে।


সিংহ: পারিবারিক বিবাদ মিটে যেতে পারে। আপনি ভালোবাসার মানুষের অনুপস্থিতি বোধ করতে পারেন। অনলাইন গেমিং-এ অর্থ ব্যয় থেকে বিরত থাকুন। ভুল যোগাযোগের কারণে আজ সমস্যার সৃষ্টি করতে পারে, মাথা ঠান্ডা রেখে কথা বলুন।


কন্যা: আজ আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। মনোবল বাড়াতে ধ্যান করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে যোগ দিন। সমস্যায় পড়লে পরিবার থেকে সাহায্য পাবেন। আত্মীয়দের থেকেও সহায়তা পাওয়ার সম্ভাবনা আছে।

 

তুলা: ফিটনেস বজায় নিয়মিত খেলাধূলা করুন। যোগব্যায়ামও করতে পারেন। অবিবাহিতরা বিবাহের কথা ভাবতে পারেন। প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের সকলের কথার গুরুত্ব দিন।

 

বৃশ্চিক: শেয়ারে বিনিয়োগের সুযোগ আসতে পারে। যৌথ ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। আত্মবিশ্বাসে ভর দিয়ে নতুন কাজে মন দিন, সাফল্য আসবেই। আধ্যাত্মিক প্রভাব আপনাকে শান্ত রাখবেন, মানসিক অস্থিরতা কেটে যাবে।


ধনু: মানসিক যন্ত্রণায় ভুগতে পারেন। বোনাস পয়েন্ট থেকে পাওয়া অর্থ সঞ্চয় করতে হবে। মন স্থির রাখতে আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন। ব্যবসায় বিনিয়োগের কথা ভাবলে আজ শুভ দিন নয়। সন্তানের অনলাইন টিউটোরিয়াল কিনতে ব্যয় করতে হবে।


মকর: প্রেমের জন্য শুভ দিন। নিজের সৃজনশীলতার প্রতি আত্মবিশ্বাসী থাকুন। অনলাইন ব্যবসায় সাফল্য পাবেন। বাইরের দেশের কিছু ফ্রিল্যান্স কাজ থেকে আজ ভালো উপার্জন হতে পারে। তবে সঞ্চয় না বাড়ালে পরে পস্তাতে হবে।


কুম্ভ: অসতর্কতার জন্য বিপদে পড়তে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি সুবিধাজনক নয়। কোনও ব্যবসায় ইনভেস্ট করার আগে সব দিক ভালো করে দেখে, বুঝে নেবেন। কর্ম সূত্রে ভ্রমণের সম্ভাবনা আছে।


মীন: আজ ইএমআই-এর ঝামেলা থেকে মুক্ত হতে পারেন। টেণ্ডারের পাওনা টাকাও আজ পেয়ে যেতে পারেন। অতীতের কোনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন