"Acetech 2023" হাফেলে ইন্ডিয়ার দারুন উদ্যোগ

কেকা মিত্র ;- হাফেলের জন্য, 2023 একটি বিশাল মাইলফলক চিহ্নিত করেছে কারণ এটি এখন একশ বছর পুরানো. ব্ল্যাক ফরেস্টের একটি ছোট হার্ডওয়্যার স্টোর থেকে আমাদের একটি বিশ্বব্যাপী সংস্থায় নিয়ে যাওয়া বৃদ্ধির উপর নিবিড়ভাবে প্রতিফলিত করার জন্য আমরা এই অসাধারণ বার্ষিকীর সুযোগটি নিয়েছি. 
অসাধারণ ব্যক্তিদের পাশাপাশি যারা দূরদৃষ্টির সাথে কোম্পানির ভাগ্য পরিচালনা করেছেন, আমাদের জন্য যা বিশিষ্টভাবে দাঁড়িয়েছিল তা হল আমাদের শক্তিশালী অংশীদারিত্ব তৈরি করার ক্ষমতা যা আমাদের অগ্রগতি গঠনে এবং আজকের আগে আমরা যে মাইলফলকগুলি দাঁড়িয়েছি তা অর্জনে মৌলিক ছিল. অ্যাডলফ হাফেলের কোম্পানির প্রতিষ্ঠার পর থেকে গ্রাহকের চাহিদা মেটাতে আমাদের আবেগও আমাদের ডিএনএর একটি অপরিহার্য অংশ. আর এটাই আমরা ভবিষ্যতে আরও শক্তিশালী করতে চাই.
আমাদের কোম্পানির দীর্ঘ ঐতিহ্যের উপর এই ঘনত্ব এখন ভবিষ্যতের জন্য একটি নির্দেশিকা হয়ে উঠেছে. এবং আমরা প্রথম এবং দ্বিতীয় শতাব্দীর মধ্যে স্থানান্তরিত হওয়ার সাথে সাথে, আমরা আমাদের সম্মিলিত অভিজ্ঞতাগুলিকে ঢেলে দেওয়ার লক্ষ্য রাখি যা আমাদের এখানে একটি সংযুক্ত ছাঁচে নিয়ে এসেছে – আমাদের ব্র্যান্ডের উদ্দেশ্য, “ স্থানের মানকে সর্বাধিক করা. একসাথে.” যার মাধ্যমে আমরা আমাদের প্রিয় গ্রাহকদের জন্য একটি সামগ্রিক এবং টেকসই পরিবেশ তৈরি করার লক্ষ্য রাখি যেখানে তারা তাদের জীবনযাপন এবং কাজের জায়গাগুলির বহুগুণ সুবিধা উপভোগ করতে পারে.
হাফেলের ইতিহাস আসবাবপত্র থেকে ঘরে দরজা পর্যন্ত ধারাবাহিক আন্দোলনের গল্প. . 
আমাদের বিশেষ পরিসরের Vesta এবং Altius FS বিল্ট-ইন হবগুলির মাধ্যমে বিশেষ করে ভারতীয় রান্নার ধরণগুলি পূরণ করার জন্য তৈরি করা স্মার্ট দক্ষতার স্তরের সাথে আপনার প্রতিদিনের রান্নার চাহিদাগুলি পূরণ করুন৷. আমাদের ডায়মন্ড ORB 77 বিল্ট-ইন ওভেন দিয়ে পরীক্ষামূলক বেকিং, গ্রিলিং বা রোস্টিংয়ে আপনার রন্ধনসম্পর্কীয় দক্ষতা প্রসারিত করুন. আমাদের স্মার্ট, অঙ্গভঙ্গি নিয়ন্ত্রিত ক্যালিডোরা কুকারহুড দিয়ে আপনার রান্নার অভিজ্ঞতাকে আরও উন্নত করুন যা সমস্ত ধোঁয়া এবং ধোঁয়ার অবশিষ্টাংশগুলিকে টানতে কার্যকরভাবে কাজ করে. এবং সবশেষে রেফ্রিজারেটরের ARK সিরিজের সাথে অভিযোজিত শীতলকরণ এবং অতুলনীয় সতেজতা এবং স্টোরেজ অনুভব করুন.

•হাফেলের সার্ভিস + পরিষেবাগুলির গঠন করে যা আমাদের গ্রাহকদের দক্ষতা বৃদ্ধি, উত্পাদনশীলতা বৃদ্ধি বা পৃথক কাস্টমাইজড সমাধান প্রদানের ক্ষেত্রে যথেষ্ট অতিরিক্ত মূল্য দেয়. লক্ষ্য হল আমাদের ব্যাপক পরিষেবা প্রতিশ্রুতির জন্য দৃঢ় দীর্ঘমেয়াদী ভিত্তি তৈরি করা এবং Häfele কে আমাদের গ্রাহকদের জন্য একটি অপরিহার্য অংশীদার করা. এখানে ফোকাস আমাদের উপর এবং আমরা – কি করি তার উপর নয় বরং আমাদের গ্রাহকদের দ্বারা প্রাপ্ত সুবিধার উপর. আমরা তাদের দক্ষতা বিকাশ এবং প্রসারিত করার সুযোগ দিয়ে তাদের ক্ষমতায়ন করতে চাই – উভয়ই তাদের বাণিজ্যের মাস্টার এবং উদ্যোক্তা হিসাবে. আমরা তাদের প্রকল্পের পরিকল্পনা এবং উপলব্ধিতে তাদের সমর্থন করতে চাই এবং যতটা সম্ভব কাজ থেকে তাদের মুক্তি দিতে চাই, এইভাবে তাদের সবচেয়ে মূল্যবান সম্পদ – সময় – যতটা সম্ভব দক্ষতার সাথে ব্যবহার করার জন্য একটি সাহায্যকারী হাত প্রদান করে. এবং আমরা আমাদের গ্রাহকদের মনের শান্তি এবং একটি সফল প্রকল্প সমাপ্তির পরেও আশ্বাস দেওয়ার লক্ষ্য রাখি, আমরা একটি নির্ভরযোগ্য অংশীদার হিসাবে তাদের জন্য সেখানে থাকবে, দায়িত্ব কাঁধে.
Acetech-এ আমরা এই উদ্দেশ্যটি কর্মে অনুবাদ করার অভিজ্ঞতা পেয়েছি কারণ আমরা বহু-কার্যকারিতা, অভিযোজন বৃদ্ধি, সুবিধা বৃদ্ধি এবং শেষ পর্যন্ত মান যোগ করে এমন পরিবেশ প্রদর্শন করি.

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন