জেলা পুলিশ সুপারের কাছে স্বর্নব্যবসায়ী খুনে যুক্ত সবাইকে গ্রেপ্তারের দাবী।

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের স্বর্নব্যবসায়ী সমীর পড়িয়া খুনের ঘটনায় গত পরশু হাওড়ার শ্যামপুরের বাসিন্দা সেখ ইশাক নামে একজনকে পুলিশ গ্রেফতার করেছে। পরে তাকে গতকাল তমলুক আদালতে তোলা হলে ১২ দিনের পুলিশী হেফাজতের নির্দেশে দেয় আদালত। 
সমীরের বাবা সুকুমার পড়িয়া ও আত্মীয় নারায়ণ চন্দ্র নায়ক বলেন, অতি সত্বর সমস্ত দুষ্কৃতকারীদের গ্রেফতারের দাবীতে আমরা আজ জেলা পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য ও অতিরিক্ত পুলি সুপার(হেড কোয়ার্টার) এম এম হাসানের সাথে দেখা করে কথা বলেছি । 
             অন্যদিকে ওই খুনের সাথে যুক্ত সমস্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তার,বড়দাবাড়-পদমপুর-দেউলবাড়-জিঞাদা বাজারে হাইমাস্ট লাইট লাগানো সহ মেচোগ্রাম থেকে দেউলিয়া পর্যন্ত মুম্বাই রোড এলাকায় চোরাকারবারীদের দৌরাত্ম্য বন্ধ ও জনসাধারণের নিরাপত্তার দাবিতে আগামীকাল ২৯ নভেম্বর বরদাবাড় প্রাথমিক বিদ্যালয়ে,বিকাল ৩ টায়, নাগরিক কনভেনশনের ডাক দিয়েছে এলাকার শুভবুদ্ধিসম্পন্ন নাগরিক সহ বাজার কমিটি নেত্ববৃন্দ। 
            ইতিমধ্যে ওই খুনের বিষয়ে সি আই ডি তদন্ত শুরু হয়েছে। গঠন করা হয়েছে সিট। লাগানো হয়েছে কয়েকটি সি সি ক্যামেরা। আতঙ্কে এলাকার মানুষজন সন্ধ্যা পর থেকে গৃহবন্দী। 
          নাগরিক কনভেনশনের আহ্বায়কবৃন্দের পক্ষে নারায়ন চন্দ্র নায়ক, যুগল মান্না,গৌতম সামন্ত,শুভাশীষ মন্ডল জানান, এই অবস্থায় উপরোক্ত দাবীগুলি আদায়ের লক্ষ্যে পরবর্তী আন্দোলনের কর্মসূচি নির্ধারণের জন্য আগামীকাল ২৯ নভেম্বর,বরদাবাড় প্রাথমিক বিদ্যালয়ে এক নাগরিক কনভেনশন আহ্বান করা হয়েছে

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন