আজকের রাশিফল

মেষ:ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবে। রিয়েল এস্টেটে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। অভ্যন্তরীণ শান্তির জন্য ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় নতুন গ্রাহক পেতে পারেন, যা লাভ বাড়াতে সাহায্য করবে।



বৃষ:আজ আপনি সন্তানের জন্য গর্বিত হবেন। মনে আধ্যাত্মিক প্রভাব অনুভব করবেন। শান্তি পেতে ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আধ্যাত্মিক জায়গায় কিছু পরিমাণ দান করতে পারেন।



মিথুন:একতরফা মোহ আপনাকে শুধু মনোবেদনা এনে দেবে। অবিবাহিতরা প্রেমে পড়বেন। গার্হস্থ্য জীবনে, সঙ্গীর কাছ থেকে কিছু গোপন না করা উচিত, অন্যথায় এটি আপনার সম্পর্কের মধ্যে কিছুটা পার্থক্য তৈরি করবে।



কর্কট:স্ত্রীর থেকে মনোযোগের অভাব অনুভব করতে পারেন। জাতকরা রিয়েল এস্টেটে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। অভ্যন্তরীণ শান্তির জন্য ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় নতুন গ্রাহক পেতে পারেন, যা লাভ বাড়াতে সাহায্য করবে।



সিংহ:আপনি আত্মবিশ্বাস প্রবল ভাবে অনুভব করবেন। স্বাস্থ্য সুঠাম হবে।ধৈর্য রাখবেন। ছোটখাটো বিষয়ে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন।কর্মে উন্নতি হবে।



কন্যা: ব্যবসায়ীদের খুব সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। চাকরিপ্রার্থীদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। বর্তমান চাকরিতে পদোন্নতি পেতে পারেন।



তুলা:আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর দেওয়া। চাকরির ক্ষেত্রে মানসিক চাপ কমবে। আপনার দীর্ঘস্থায়ী রোগ কমে যাওয়ার সম্ভাবনা থাকবে। দীর্ঘদিনের বিরোধ মিটে যাওয়ার সম্ভাবনা আছে। দম্পতিরা তাঁদের সুখী মুহূর্ত উপভোগ করতে পারে।



বৃশ্চিক:আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনার চারপাশের লোকদের আর্থিক বা নৈতিক সমর্থনের ক্ষেত্রে এগিয়ে আসবেন। সন্তুষ্টি এবং ধৈর্য সহ প্রতিটি মুহূর্ত উপভোগ করতে সক্ষম হবেন। এ ছাড়াও কাজের সঙ্গে সম্পর্কিত ছোট ভ্রমণের আশা করতে পারেন।



ধনু:আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আপনাকে অত্যধিক ভ্রমণ বা অতিরিক্ত কাজ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, এটি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার শরীরের বিশ্রাম দরকার।



মকর:অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। কিছু দরকারি জিনিস কেনার পরিকল্পনা করতে পারেন, যা আপনার জীবনযাত্রার মান উন্নত করতে পারে। আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য খরচ করতে পারেন।



কুম্ভ:অভিমত দেওয়ার সময় অন্যদের অনুভূতির যত্ন নিন। মনে একঘেয়েমি ও অশান্তি অনুভব করবেন। আপনি অপ্রয়োজনীয় খরচ করবেন। উপার্জন এবং ব্যয়ের মধ্যে একটি সঠিক ভারসাম্য বজায় রাখতে হবে।



মীন:বিবাহিত জীবন সুখের হবে। সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। অবিবাহিতরা স্থানীয় কোনও মানুষের প্রেমে পড়তে পারেন। বেশি স্পিডে গাড়ি চালাবেন না। প্রেমিক-প্রেমিকারা তর্ক এড়িয়ে চলুন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন