ডাহুয়া প্রযুক্তির পূর্ব আঞ্চলিক ফাইনাল প্রতিযোগিতার ঘোষণা।

ইন্দ্রজিৎ আইচ:-ডাহুয়া প্রযুক্তি, সিসিটিভি এবং নজরদারিতে বিশ্বের ২ নং লিডার, তার পূর্ব আঞ্চলিক ফাইনাল প্রতিযোগিতা ঘোষণা করতে পেরে আনন্দিত, যা নিরাপত্তা প্রযুক্তির ক্ষেত্রে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের প্রতি কোম্পানির প্রতিশ্রুতির একটি উল্লেখযোগ্য মাইলফলক। আজ ওয়েস্টিন হোটেলে এক সাংবাদিক সন্মেলনে অনুষ্ঠিত হলো ।যেখানে ডাহুয়া টেকনোলজির চাইনিজ ম্যানেজমেন্ট টিম এর চায়না হেড অফিস এবং ভারতীয় ম্যানেজমেন্ট টিমের উপস্থিতি ছিলেন।
ডাহুয়া টেকনোলজির ইস্ট রিজিওনাল ফাইনাল কনটেস্ট অত্যাধুনিক প্রযুক্তির উদযাপন এবং নিরাপত্তা শিল্পকে এগিয়ে নেওয়ার জন্য কোম্পানির উত্সর্গের একটি প্রদর্শনকে চিহ্নিত করে৷ এই ইভেন্ট শিল্প বিশেষজ্ঞ, অংশীদার এবং মিডিয়াকে একত্রিত করবে নজরদারি প্রযুক্তির সর্বশেষ উন্নয়নগুলি দেখতে এবং নিরাপত্তা খাতে ভবিষ্যতের সম্ভাবনাগুলি অন্বেষণ করতে।

ডাহুয়া টেকনোলজির ইন্ডিয়া টেকনিক্যাল হেড মিঃ অশ্বানি শুক্লা এই ইভেন্ট সম্পর্কে তার উৎসাহ প্রকাশ করে জানালেন "আমরা কলকাতায় পূর্ব আঞ্চলিক ফাইনাল প্রতিযোগিতার আয়োজন করতে পেরে গর্বিত, এটি একটি শহর যা তার সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য এবং প্রযুক্তিগত অগ্রগতির জন্য পরিচিত। আমাদের গ্রাহকদের জন্য অত্যাধুনিক সমাধান প্রদানের প্রতি আমাদের প্রতিশ্রুতি, সমগ্র অঞ্চল জুড়ে নিরাপত্তা ও নিরাপত্তা বৃদ্ধি। আমরা আমাদের সাম্প্রতিক উদ্ভাবনগুলি প্রদর্শনের জন্য এবং বিশ্বকে একটি নিরাপদ স্থান হিসেবে গড়ে তোলার জন্য আমাদের চলমান প্রচেষ্টা প্রদর্শনের জন্য উন্মুখ।"

মিথিলেশ কুমার সিং, রিজিওন সেলস ম্যানেজার জানালেন, "এই প্রতিযোগিতা দহুয়া টেকনোলজির দৃঢ় অংশীদারিত্ব গড়ে তোলার এবং নিরাপত্তা শিল্পে শ্রেষ্ঠত্ব চালনার প্রতি নিবেদনের প্রমাণ। আমরা আমাদের মূল্যবান অংশীদার এবং ক্লায়েন্টদের সাথে সম্পৃক্ত হতে, সহযোগিতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত। এবং পারস্পরিক বৃদ্ধির পথ অন্বেষণ।"
জ্যাকি শেন, পূর্ব অঞ্চলের টেকনিক্যাল ম্যানেজার সাংবাদিক সন্মেলনে জানালেন "ডাহুয়া টেকনোলজিতে, আমরা প্রতিনিয়ত নিরাপত্তা প্রযুক্তিতে যা সম্ভব তার সীমানা ঠেলে দিচ্ছি। এই ইভেন্টটি উদ্ভাবন, নিরাপত্তা এবং অংশীদারিত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শনের একটি সুযোগ। আমরা চালিয়ে যাচ্ছি। বিশ্বব্যাপী নিরাপত্তা ও নিরাপত্তার জন্য নতুন মান নির্ধারণ করা।"

 ডাহুয়া প্রযুক্তির পূর্ব আঞ্চলিক চূড়ান্ত প্রতিযোগিতা উদ্ভাবন, নিরাপত্তা এবং অংশীদারিত্বের প্রতি কোম্পানির চলমান প্রতিশ্রুতি প্রতিফলিত করে। নজরদারি শিল্পে বিশ্বব্যাপী নেতা হিসেবে, ডাহুয়া প্রযুক্তি নিরাপত্তা ও নিরাপত্তার জন্য নতুন মান নির্ধারণ করে সীমানা ঠেলে দিচ্ছে।
ডাহুয়া প্রযুক্তি সম্পর্কে:
ডাহুয়া প্রযুক্তি বিশ্বব্যাপী ভিডিও নজরদারি শিল্পে একটি নেতৃস্থানীয় সমাধান প্রদানকারী। সারা বিশ্বে ১৩০০০ টিরও বেশি কর্মচারীর সাথে, ডাহুয়া সমাধান, পণ্য এবং পরিষেবাগুলি ১৮০ টিরও বেশি দেশ এবং অঞ্চলে ব্যবহৃত হয়। "একটি নিরাপদ সমাজ এবং স্মার্ট জীবনযাপনকে সক্ষম করা" এর লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ, ডাহুয়া প্রযুক্তি বিশ্বজুড়ে অংশীদার এবং গ্রাহকদের সেবা করার জন্য "উদ্ভাবন, গুণমান এবং পরিষেবা" এর উপর ফোকাস করতে থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন