আজকের রাশিফল

মেষ: স্ত্রীর সঙ্গে সুখে দিন কাটাবেন। আপনি বিভিন্ন উত্স থেকে তথ্য পেতে আগ্রহী হতে পারে। বাচ্চাদের পড়ালেখার ব্যবস্থা করতে পারেন। আপনি বন্ধুদের এবং আপনার চারপাশের লোকদের প্রতি আরও সহানুভূতিশীল হবেন। আপনার বিনিয়োগ আপনাকে ভাল রিটার্ন দিতে পারে।


বৃষ: মানসিক আঘাতে ভেঙে পড়বেন না। আপনি যেভাবে কথা বলবেন সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় অদূর ভবিষ্যতে আপনাকে ভুগতে হতে পারে। যোগব্যায়াম, ধ্যান এবং ব্যায়াম করে, আপনি এই নেতিবাচক অবস্থা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন।


মিথুন: বাবা-মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। অনুপযুক্ত বিষয়ে তর্ক এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, এতে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। প্রেমময় দম্পতি তাদের সেরা মুহূর্ত উপভোগ করতে পারেন। আপনার বিনিয়োগ আপনাকে ভাল রিটার্ন দিতে পারে।


কর্কট: শরীরের রোগ নিয়ন্ত্রণে আসবে। আপনি কঠোর পরিশ্রমের ফলাফলের মধ্যে কিছু পুরষ্কার আশা করবেন। আপনি আপনার পিতামাতার স্বাস্থ্য সম্পর্কে ভাল খবর শুনতে আশা করবেন। কোন চুক্তি স্বাক্ষর করার আগে নথিগুলি সাবধানে পড়তে হবে।


সিংহ: কোথাও ঘুরতে যেতে পারেন। আপনি বিভিন্ন উত্স থেকে তথ্য পেতে আগ্রহী হতে পারে. বাচ্চাদের পড়ালেখার ব্যবস্থা করতে পারেন। আপনি বন্ধুদের এবং আপনার চারপাশের লোকদের প্রতি আরও সহানুভূতিশীল হবেন।


কন্যা: অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। আপনার জ্ঞান আপনাকে কাজের ব্যাপারে কঠিন সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে। দক্ষতা এবং উদ্ভাবন ব্যবহার করে আপনার বাড়ি বা কর্মস্থল সংস্কার করতে পারেন। ব্যবসায়িক প্রক্রিয়া থেকে উপকৃত হতে পারেন।


তুলা: আর্থিক দিক দিয়ে লাভবান হবেন। ঊর্ধ্বতনদের সাথে তর্কে জড়ানো এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। লাভ বার্ডদের অনুপযুক্ত বিষয়ে তর্ক এড়াতে পরামর্শ দেওয়া হয়, অন্যথায় সম্পর্কের মধ্যে বিচ্ছেদ হতে পারে।


বৃশ্চিক: উচ্চ শিক্ষার ক্ষেত্রে সাফল্য মিলবে। আপনাকে ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। শান্তির সন্ধানে কোনও আধ্যাত্মিক জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তাড়াহুড়ো করে গাড়ি চালানো এবং ঝুঁকিপূর্ণ যাত্রা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


ধনু: কাছের কোনও বন্ধু শত্রুতা করছে, বুঝতে পারবেন। একটি ব্যবসায়িক অংশীদারের সহায়তায় একটি নতুন উদ্যোগ শুরু করবেন, যা শীঘ্রই আপনার ব্যবসাকে বাড়িয়ে তুলতে পারে। কিছু শিল্প সামগ্রী বা গৃহস্থালী সামগ্রী কিনবেন যা আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি করতে পারে।


মকর: শিক্ষার্থীরা পড়ায় মনোযোগ দিন। আপনি কিছু মানসিক জ্ঞান অর্জনে আপনার সময় ব্যয় করবেন। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। অবিবাহিত স্থানীয়রা পরিবারের সদস্যদের সাহায্যে জীবনসঙ্গী খুঁজে পাওয়ার আশা করতে পারেন।


কুম্ভ: কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আপনার মন সঠিক পথে কাজ করবে, যা আপনাকে যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে। আপনি একটি ছোট কাজের-সম্পর্কিত ভ্রমণ আশা করবেন, যা আপনার যোগাযোগ প্রসারিত করতে পারে।


মীন: ব্যবসায়ীদের জন্য আনন্দের দিন। আপনাকে আপনার স্ত্রীর সাথে অপ্রয়োজনীয় তর্ক এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এই বিরোধ আপনার পারস্পরিক সম্পর্ককে প্রভাবিত করবে। সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন