বারুইপুরে পুজোর আগে রাস্তা যানজট মুক্ত হবে।

প্রদীপ কুমার সিংহ :-বারুইপুরবাসীর কাছে বারুইপুর শহরের রাস্তা যানজট বহুদিনের সমস্যা ছিল। সেই সমস্যা সমাধান করতে এগিয়ে এলো বারুইপুর পুলিশ জেলার প্রশাসনের পক্ষ থেকে। বৃহস্পতিবার বারুইপুরের এসডিপিও অফিস বিশ্বাস ও ট্রাফিক ডিএসপি সৌম্য শান্ত পাহাড়ি, ট্রাফিক আধিকারিকরা, বারুইপুর থানার আধিকারিক সৌমজিৎ রায়ের নেতৃত্বে একটি মাইক নিয়ে প্রচার করা হয় বারুইপুর শহর রাস্তার এলাকায়। এসডিপিও অতীশ বিশ্বাস সাংবাদিকদের বলেন বারুইপুর জেলা পুলিশের থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে মানুষকে সুস্থ পরিষেবা ট্রাফিক ব্যবস্থাকে সুশৃঙ্খভাবে পরিষেবা দেওয়া হবে। বারুইপুর শহরের রাস্তা অনেক ন্যারো হয়ে যাচ্ছে। 

এতে করে প্রচুর মানুষের সমস্যা আমরা আগামী ৯ অক্টোবর থেকে বারুইপুর যোগীবটতলা থেকে বারুইপুর ফুলতলা পর্যন্ত বারুইপূর শহরের মেন রাস্তায় টোটো আগামী ৯ অক্টোবর পর থেকে যদি কোন টোটো মেন রাস্তায় চলে প্রশাসন তাহলে কঠোর ব্যবস্থা নেবে। টোটো ড্রাইভারদের বলা হয়েছে পাড়ার মধ্যে দিয়ে যেসব রাস্তা আছে সেই সব রাস্তা দিয়ে চলাচল করতে হবে। এতে করে বারুইপুরবাসী অনেকটা সুবিধা হবে বলে মনে করছে প্রশাসনের পক্ষ থেকে।

 বিশেষ করে রেলগেটে কাছারি বাজার পুরাতন বাজারে টোটোর জন্য খুবই রাস্তা যানজটের সৃষ্টি হয়। এই নির্দেশের ফলে বারুইপুরে বড় বড় উচ্চ মাধ্যমিক স্কুলগুলিতে ছাত্রছাত্রীরা ভালোভাবে যাতায়াত করতে সুবিধা হবে বলে মনে হচ্ছে। অটো চালকদের উদ্দেশ্যে বলেন যেখানে সেখানে কোথাও অটো দাঁড় করবে না। বিল গেট থেকে বারিপুর স্টেশন পর্যন্ত অটোর জন্য ট্রেন যাত্রীরা যাতায়াত করতে খুবই অসুবিধা হয় স্কুলের ছাত্র-ছাত্রীরা আস্তে আস্তে আমরা সব দিক থেকে টোটো মুক্ত করব।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন