সমবায়কে আরো জনমুখী করার আহ্বান সুপ্রকাশ গিরির

 




শুধুই আর্থিক লেনদেন সীমাবদ্ধ না রেখে সমবায় সমিতিকে জনমুখী করার আহ্বান জানালেন বলাগেড়িয়া সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান সুপ্রকাশ গিরি। 


 ৭৭ তম স্বাধীনতা দিবসে রামনগর এক ব্লকের দহদয়া সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড সমিতির প্রধান অফিসে জাতীয় পতাকা উত্তোলন করেন সমিতির সভাপতি উত্তম কুমার দাস। তারপর শুরু হয় স্থানীয় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রা এলাকা পরিক্রমা করে।ছাত্র-ছাত্রীদের খাদ্য সামগ্রী বিতরণের পর দীঘা স্টেট জেনারেল হাসপাতালে রোগীদের ফল মিষ্টি সহ পুষ্টিকর খাদ্য সামগ্রী দেওয়া হয়। দুপুরে রামনগর ও এগরা থানার ১২ টি স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা হয়। 


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলা গেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের সভাপতি সুপ্রকাশ গিরি,রামনগর এক  পঞ্চায়েত সমিতির নবনির্বাচিত সভাপতি নিতাই চরণ সার, পদিমা দুই গ্রাম পঞ্চায়েতের নবনির্বাচিত প্রধান ও প্রাক্তন কর্মদক্ষ সুশান্ত পাত্র। 


এছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সভাপতি উত্তম কুমার দাস সম্পাদক শীর্ষেন্দুবিকাশ  কুন্ডু জেনারেল ম্যানেজার নির্মাল্য দে সহ অন্যান্য সমিতির ডাইরেক্টর ও কর্মকর্তা বৃন্দ। এই অনুষ্ঠানকে সফল করার জন্য হাজির হয়েছিলেন স্থানীয় হাই স্কুলের শিক্ষক-শিক্ষিকাগণ ছাত্র-ছাত্রীগণ। কুইজ সমাপ্ত হওয়ার পর বিজয়ীদের হাতে  পুরস্কার তুলে দেওয়া হয়।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির জেনারেল ম্যানেজার নির্মাল্য দে।


 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন