।। পঞ্চায়েত নির্বাচনের আগে সন্ত্রাসের চেষ্টাঃডবল শটার বন্দুক ও গুলি সহ আটক ২ দুষ্কৃতী ।।

আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে পাকড়াও করল পুলিস। সোমবার বিকেলে মারিশদা থানার কালীনগর এলাকা থেকে এদের গ্রেফতার করে পুলিস ।তাদের কাছ থেকে ডবল শটার বন্দুক ও পাঁচটি গুলি বাজেয়াপ্ত করেছে। একটি বাইকও বাজেয়াপ্ত করেছে পুলিস।  
উল্লেখ্য, পটাশপুর ও ভগবানপুর এলাকা গত কয়েক মাসে বারেবারে গুলি-বোমার লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠেছে। সেখানে এলাকায় দুষ্কৃতীদের ব্যবহার করে বোমা-গুলির রাজনীতি যে চলছে, এই ঘটনা থেকে তা স্পষ্ট হয়ে যায় বলছে বিরোধীরা ।

 ওসি সৌমেন গুহ বলেন, 
 এরা আগ্নেয়াস্ত্র কোথা থেকে নিয়ে আসছিল, কে তাদের সরবরাহ করেছে, কী উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল, সবকিছুই বিস্তারিতভাবে জানার চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে দু’জনকে পুলিসি হেফাজতে নেওয়া হয়েছে। 

 ধৃতরা হল পটাশপুরের বামুনবাড় এলাকার বাসিন্দা লাল্টু বারুই ও পটাশপুরের শুকাখোলার বাসিন্দা সুবিমল দাস। আজ, মঙ্গলবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন ওই দুই 
 যুবক বাইকে চেপে খেজুরির দিক থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে আসছিল। তারা কালীনগর-আড়গোয়াল রাস্তা ধরে তাদের বাড়ির দিকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিস অভিযান চালায় এবং দু’জনকে কালীনগর এলাকা থেকে 
বাইকসহ পাকড়াও করে। তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও গুলি। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাস কায়েম করার জন্য আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন