।। ১৬ থেকে ১৮ জুন কলকাতায় ট্যুরিজম ফেয়ার ।।

ইন্দ্রজিৎ আইচ :- কথায় বলে পায়ের তলায় সর্ষে।আমরা বাঙালিরা খুব বেড়াতে যেতে ভালোবাসি। আর সঠিক ভাবে বেড়াতে যেতে গেলে ভালো এজেন্ট এর প্রয়োজন হয়। দা পার্টনার অ্যাসোসিয়েশন ও ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল এক সাথে আগামী 
১৬ থেকে ১৮ জুন কলকাতার ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে কলকাতা ট্যুরিজম ফেয়ার ।

 কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে কলকাতা ট্যুরিজম ফেয়ার এর পক্ষে পরিচালক সুব্রত ভৌমিক জানালেন এবারের মেলা আমাদের ১৬ তম। আমরা এই মেলা ভারতবর্ষের ১২ টা শহরে করে থাকি।

 এবারের এই ট্যুরিজম মেলায় ১০০ জনের বেশি পার্টিসিপেন্ট থাকছে। এই ট্যুরিজম ফেয়ার এর ভাইস প্রেসিডেন্ট কৌশিক ধর জানালেন আগামী ১৬ জুন শুক্রবার সকাল ১১ টায় এই মেলা উদ্বোধন করবেন সঙ্গীত শিল্পী ও রাজ্যের পর্যটন মন্ত্রী বাবুল সুপ্রিয়। থাকবেন পর্বত আরোহী পিয়ালী বসাক।

 ট্রাভেল ট্যুরিজম এর আর এক আয়োজক অমিতাভ সরকার বলেন আমরা প্রায় শুনি অনেক মানুষ বেড়াতে গিয়ে প্রতারিত হয়েছে, হোটেলে নানা খারাপ ব্যাবহার পায়, কেউ ভালো খাবার বা ভালো পরিষেবা পায় না। এর জন্যে এই তিনদিন ধরে সরকারের প্রতিনিধি সাথে সারা ভারতের ট্রাভেল এজেন্ডদের আলোচনা হবে, কোনো পর্যটক যাতে বেড়াতে গিয়ে সমস্যায় না পড়ে তার জন্যে আমরা এই মেলার মাধ্যমে সঠিক ভাবে পরিষেবা দেবার চেষ্টা করবো।

 আমাদের সারা বাংলায় এজেন্ট এর সংখ্যা ২৮০ জন। আর অল ইন্ডিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন এর মেম্বার সংখ্যা ৪৫০০ জন। আমরা আশা করবো এই কলকাতা ট্যুরিজম মেলা থেকে যারা বেড়াতে যেতে ভালোবাসেন 
তারা অনেক নতুন জায়গায় হদিস পাবেন।এই মেলা সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন